1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক জুয়া আইনে শাস্তি বাড়ানোর প্রস্তাব ডিসিদের ধানুশের বাবা বললেন, ‘বিবাহবিচ্ছেদ নয়, ঝগড়া হয়েছে’ ‘ব্ল্যাক টাইগার’ ও ‘ভেতারান’ রিমেকে সালমান লক্ষ্য অর্জন ও অদক্ষতার অজুহাতে ব্যাংকারদের চাকরিচ্যুত করা যাবে না ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পরপরই গ্রেপ্তার নয়: আইনমন্ত্রী প্রথমবারের মতো দেশে এলো এক ডোজের জনসন টিকা হাইকোর্টে তাহসানের আগাম জামিন এমন কোনো দেশ নেই এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ শান্তিরক্ষা মিশন থেকে র‌্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ১০৮৮৮ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র করোনায় আক্রান্ত টাইগার যুবাদের সামনে জয়ে ফেরার সুযোগ আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে ৩ বাংলাদেশি

সালমান খুবই ‘রূঢ় ও অবিবেচক’, সাফ বলেন আমির

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৯ বার দেখা হয়েছে

দুজনই মহাতারকা। দুজনেরই আছে কোটি কোটি ভক্ত-অনুরাগী। দুজনেই বলিউডের প্রভাবশালী অভিনেতা। কিন্তু তাদের একজনের সম্পর্কে আরেকজনের মূল্যায়ন কেমন? বলছিলাম বলিউড ভাইজান সালমান খান ও মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কথা।

আমির সম্পর্কে সালমানের অভিব্যক্তি আপাতত জানা না গেলেও সালমানকে নিয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন আমির। বলেন সালমান খুবই ‘রূঢ় ও অবিবেচক’।

‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে এ দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তাদের একসঙ্গে অভিনয়ে বুঁদ হয়েছিলেন দর্শক। কিন্তু সল্লু ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব সুখকর ছিল না আমিরের।

এক সাক্ষাৎকারে সেই অসন্তোষের কথা সাফ জানিয়ছিলেন খোদ আমির। ক্ষোভ ঝেড়ে বলেছিলেন, সলমনের সঙ্গে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা খুব খারাপ। তখন ওকে আমার একদমই ভাল লাগেনি। আমার ওকে খুবই রূঢ় এবং বিবেচনাহীন বলে মনে হয়েছিল। সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতার পর ওর থেকে দূরত্ব বজায় রাখতে চেয়েছিলাম।

তবে সালমানের সম্পর্কে এ ধারণা বদলাতে সময় লাগেনি। ২০০২ সালে আমিরের বিবাহ বিচ্ছেদের দিনগুলোতে সালমানই সবচেয়ে বেশি তার পাশে ছিল। সেই থেকেই তাদের বন্ধুত্ব গাঢ় হয়।

আমির বলেন, আমার জীবনের খুব খারাপ সময়ে সালমান বন্ধু হয়ে এসেছিল। আমার বিবাহ বিচ্ছেদ চলছিল তখন। আমরা দেখা করতাম, মদ্যপান করতাম। এভাবেই আমাদের বন্ধুত্বের শুরু। ধীরে ধীরে তা আর দৃঢ় দৃঢ় হচ্ছে।

গুঞ্জন রয়েছে, আমিরের ‘লাল সিং চড্ডা’ ছবিতে ক্যামিও চরিত্রে ধরা দেবেন সালমান। সেটি হলে পর্দায় সালমান-আমিরকে আবারও একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকেরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি