1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

সালাহ্উদ্দিন লাভলুর ‘চাঁদের হাট’

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪২৩ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলুকে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘চাঁদের হাট’-এ। শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রাসেল এবং মিলন ভট্টাচার্য।
নাটকটিতে সালাহ্উদ্দিন লাভলু ছাড়াও অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, রুনা খান, সাজু খাদেম, ডা. এজাজ, নাবিলা, নাজিরা মৌ, রিমি করিম, মুকুল সিরাজ, রাশেদ মামুন অপু, প্রিয়া আমান প্রমুখ।
গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত এই নাটকে সালাউদ্দিন লাভলুর চরিত্রটি একজন ব্যবসায়ীর। কিন্তু পারিবারিক অশান্তির কারণে বিচিত্র হতাশার মধ্যে তার দিন কাটছে। এরপর থেকে একের পর এক মজার ঝামেলা তার জীবনকে আরো অতিষ্ঠ করে তোলে। অন্যদিকে সাজু খাদেমের চরিত্রটি গ্রামের এক পেশাদার ডুবুরির। আর্থিকভাবে অতো সচ্ছল না। তারা ছোটকালের বন্ধু। আর বড়বেলার শত্রু। দুজনের আদর্শগত কারণেই এই শত্রুতা। দুই বন্ধুর দ্বন্দ্বকে আরো বাড়িয়ে তোলে গ্রামে আগত অদ্ভুত চরিত্র স্যাটেলাইট বাবা। তারা ছাড়াও গ্রামের আরো কিছু চরিত্রের সুখ দুঃখের মধ্য দিয়ে নাটকটি জীবন ঘনিষ্ঠ হয়ে উঠেছে।
পরিচালক জানান, আসলে সুখী হওয়ার জন্যে অনেক কিছুর দরকার হয় না। একটু মানবিকতা ও আন্তরিকতাই মানুষকে সুখি করতে করতে পারে – এটা নাটকের মূল প্রতিপাদ্য।
নাটকটি প্রচেষ্টা এ্যাড মিডিয়ার প্রযোজনায় নির্মিত হয়েছে। আগামী ২ ডিসেম্বর থেকে নাগরিক টিভিতে প্রতি বুধ, বৃহস্পতি, শুক্রবার রাত ১০ টায় প্রচার হবে ‘চাঁদের হাট’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি