1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে: কাদের আইয়ুব বাচ্চুর প্রয়াণ দিবসে আবেগঘন গিটার বাজালেন ছেলে নোয়াখালীতে সহিংসতায় ১৮টি মামলা, আসামি ৫ হাজার আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দামে রেকর্ড সরকারি সফরে সাউথ কোরিয়ায় সেনাপ্রধান শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ বিশ্বে করোনায় দৈনিক মৃত্যুর সংখ্যা আরও কমেছে অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি মাস্টার্স অব পাবলিক হেলথ (এম.পি.এইচ) প্রোগ্রামের নবীন বরণ অনুষ্ঠিত যুবরাজ সিং গ্রেপ্তার ২০ বছর পর ফের একসঙ্গে সানি-আমিশা জুটি রাশিয়ায় করোনা সংক্রমণে রেকর্ড, তবু লকডাউনে ‘না’ ইরানি তেল ট্যাঙ্কার দখলের চেষ্টা জলদস্যুদের, প্রতিহত করল আলবর্জ ডেস্ট্রয়ার ‘আইএসআই-প্রধান নিয়োগ-জটিলতার অবসান হবে শুক্রবার’ গোপনে’ হাইপারসনিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল চীন, অবাক যুক্তরাষ্ট্র বাতিল হচ্ছে পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা

সিআরবি নিয়ে তথ্যগত ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার : রেলমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ বার দেখা হয়েছে

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, সিআরবি নিয়ে তথ্যগত কোথাও ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার আছে। তিনি বলেন, এখন যে আন্দোলনগুলো হচ্ছে এবং অভিযোগ গুলো আসছে সেটার ভিত্তি কতটুকু তাও যাচাই বাচাই করার জন্য আমাদেরকে সময় দিতে হবে।

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সাড়ে ৫টায় চট্টগ্রামের সার্কিট হাউসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সিআরবিতে হাসপাতাল প্রকল্প নিয়ে কিছু অভিযোগ পেয়েছি। কিন্তু এর আগেই আন্দোলন শুরু হয়ে গেছে। পত্র পত্রিকা-টেলিভিশন ও বিভিন্ন গণমাধ্যমে সিআরবি নিয়ে সংবাদ ছাপা হচ্ছে।

কিন্তু কী নিয়ে আন্দোলন এ বিষয়ে এর আগে রেলওয়ে, রেলমন্ত্রী কিংবা প্রধানমন্ত্রীর কাছে কোনো দরখাস্ত দেওয়া হয়নি। দরখাস্ত বা অভিযোগ দেওয়ার পর যদি জোরপূর্বক কোনো কিছু করা হয়, তখন আন্দোলনের প্রশ্ন আসবে।

তিনি বলেন, যে অভিযোগগুলো করা হচ্ছে এবং আন্দোলনের প্রক্রিয়া কি উদ্দ্যেশ্য প্রণোদিত নাকি চট্টগ্রামের মানুষের স্বার্থে তা খতিয়ে দেখার প্রয়োজন আছে।

সিআরবিতে হাসপাতাল প্রকল্প নিয়ে মন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় জনগণের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা চট্টগ্রামের মানুষ যদি সিআরবিতে কোন স্থাপনা না চান তবে জোর করে চাপিয়ে দেওয়ার কোন প্রয়োজন নেই।

সবশেষে চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল ও মেডিক্যাল কলেজ নির্মাণের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি