1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

সিলেটে জেনারেটর দিয়ে চিকিৎসা চালু রয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১১ বার দেখা হয়েছে

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেও বন্যার পানি ঢুকেছে। সেখানে বিদ্যুৎ নেই। তবে জেনারেটরের মাধ্যমে হাসপাতালের চিকিৎসা কার্যক্রম চালু রয়েছে।

গতকাল শনিবার (১৮ জুন) বিকেলে সরকারি দেবেন্দ্র কলেজের হল রুমে মানিকগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশের উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতির মধ্যে স্বাস্থ্য সেবার বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারাদেশে ইতোমধ্যে ১৪০টি মেডিকেল টিম গঠন করা হয়েছে। যে টিম প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়নে গিয়ে সেবা দেবে এবং ঢাকায় সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। সিলেট জেলা, সব উপজেলায় একটি করে কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির মধ্যে চিকিৎসক, নার্স, সিভিল সার্জন, এসপি, ডিসি ও ত্রাণমন্ত্রণালয়ের কর্মকর্তারা আছে।

এ সময় জেলা মহিলা লীগের সভাপতি নিনা রহমানের সভাপতিত্বে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাফিয়া খাতুন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমূর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি