1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

সিলেটে যুবকের সহায়তায় উদ্ধার হল ২৮ লাখ টাকার মাদক, গ্রেফতার : ৩

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

নাসীর উদ্দিন : সিলেটের গোলাপগঞ্জে প্রায় ২৮ লাখ টাকার মাদকদ্রব্য, মাদক বিক্রির কাজে ব‍্যবহৃত একটি প্রাইভেট কারসহ ৩ মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে গোপালগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার ( ৫ ই জুলাই) বিকেলে গোলাপগঞ্জ মডেল থানায় সাংবাদিক সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার ( গোলাপগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার।

গ্রেফতারকৃত আসামিরা হলো- সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার বলদি গ্রামের মৃত নানু মিয়ার ছেলে এনাম আহমদ (৪৫), কোতোয়ালি মডেল থানার কুমারপাড়ার মৃত ইয়াছির মিয়ার ছেলে আম্বিয়া টিপু (৪০) ও বলদি গ্রামের ফজল আলী।

সাংবাদিক সম্মেলনে জাননে হয়, বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ১২টার দিকে একটি প্রাইভেট কারে বিদেশগামী যাত্রী সেজে সিলেট থেকে গোলাপগঞ্জের উদ্দেশ্যে মাদকদ্রব্য নিয়ে আসছিলো দুই মাদক কারবারি। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে অভিযানে নামে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় পুলিশের ধাওয়া খেয়ে দ্রুত গতিতে গাড়ি চালাতে থাকে মাদক কারবারিরা। এসময় স্থানী যুবকের সহায়তায় উপজেলার পৌর এলাকার সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি পূর্বপাড়া নামকস্থান থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ২ জনকে ও তাদের তথ্যের ভিত্তিতে আরও ১জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সাথে থাকা একটি ট্রলি ব্যাগ থেকে ১৫০ বোতল ফেন্সিডিল, ৮ হাজার ২’শ পিছ ইয়াবা, নগদ ১ লাখ ২ হাজার টাকা, একটি প্রাইভেট কার, দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক ২৮ লাখ ৩৫ হাজার টাকা।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন বলেন, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি