1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সুখ-কষ্ট আল্লাহর পক্ষ থেকে পরীক্ষামাত্র: প্রভা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৭২ বার দেখা হয়েছে

সাদিয়া জাহান প্রভা। জনপ্রিয় অভিনেত্রীদের একজন। নিজেকে তিনি নিভৃতচারী হিসেবেই প্রতিষ্ঠা করেছেন গেলো কয়েক বছরে। কোনো অনুষ্ঠানে সচরাচর তার দেখা মেলে না। মিলনমেলাগুলো এড়িয়ে চলেন। তারকাদের বিয়েতেও দেখা মেলে না তার। গণমাধ্যমেও সরব নন তিনি।

অভিনয় করেন, ঘরে ফেরেন। এর মধ্যে শোনা যায়, প্রেমটাও করেন তিনি মন দিয়ে। গেলো কয়েক বছর বেশ ক’জন তারকার সঙ্গেই প্রভার প্রেমের গুঞ্জন ছড়ায়। ওই তালিকায় রয়েছেন শ্যামল মাওলা, জোভান, মনোজ প্রামাণিক।

গুঞ্জন আছে, বর্তমানে ইমরানের সঙ্গে হৃদয় দেওয়া-নেওয়ার খেলা চলছে তার। তবে এসবের নির্দিষ্ট কোনো তথ্য প্রমাণ নেই। প্রভা বা ইমরান; কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেন না।

তবে প্রভা আলোচনায় আসেন সামাজিক যোগাযোগ মাধ্যমের সূত্রে। কখনো ফেসবুকে কখনো বা ইনস্টাগ্রামে তিনি পোস্ট করেন নানা বিষয় নিয়ে। সেসব ভাবনার খোরাক যোগায় তার অনুরাগী ও ভক্তদের।

বুধবার (২৪ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। আর তার ক্যাপশনে এ অভিনেত্রী লিখেন, ‘সব কষ্টের মানে এই নয় যে, আপনার গুণাহের শাস্তিই হচ্ছে। সব সুখের মানে এই নয় যে, আপনার নেক কাজের বদৌলতেই আল্লাহ তা দিয়েছেন। আল্লাহ তো তাকেও সুখ দেন, যে সর্বদাই গুণাহ করে বেড়ায়; আর সেও জীবনে কষ্টে পড়ে, যে সর্বদাই আল্লাহর হুকুমকে প্রাধান্য দেয়। মূলত সুখ আর কষ্ট আল্লাহর পক্ষ থেকে একটি পরীক্ষামাত্র। উভয় অবস্থাতেই মনকে প্রশান্ত রাখতে পারা হচ্ছে সে পরীক্ষায় সফলতা!’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি