1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

সৈয়দপুরে উর্দুভাষী ক্যাম্প উন্নয়ন কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত

শাহজাহান আলী মনন
  • আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৮২ বার দেখা হয়েছে
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুর শহরের ২২টি ক্যাম্প নিয়ে গঠিত ‘উর্দুভাষী ক্যাম্প উন্নয়ন কমিটি’র মেয়াদকাল পূর্ণ হওয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৫ জুন মমঙ্গলবার দিবাগত রাত ৮ টায় কমিটির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সভাপতি  মাজিদ ইকবাল। স্বাগত বক্তব্য ও বার্ষিক আয়-ব্যয়ের হিসাব পেশ করেন কমিটির সম্পাদক আবদুল লতিফ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দুর্গা মিল ক্যাম্পের সভাপতি মোহাম্মদ আলী, হাতিখানা ক্যাম্পের সানজিদা, বিন্দিয়া, রসুলপুর ক্যাম্পের মোঃ শাহজাদা, শহীদ আজমল ক্যাম্পের মোহাম্মদ চান , চামড়া গুদাম ক্যাম্পের মোঃ আজগর আলী , মিস্ত্রীপাড়া এমেরিকান ক্যাম্পের কবি সালাম হামিদ।
অত্যন্ত আনন্দঘন ও সৌহার্দপূর্ণ পরিবেশে কমিটির  কার্যক্রম সম্পর্কে অত্যন্ত খোলামেলা আলোচনায় বক্তারা তাদের সফলতা, ব্যর্থতা ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।
উপস্থিত সকলের সম্মতি অনুযায়ী কমিটির কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে বর্তমান কমিটিতে আংশিক পরিবর্তন এনে পূর্বের কমিটি বহাল রাখার সিদ্ধান্ত গৃহীত হয়। এবং কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সহ ৫  পাঁচ সদস্যের একটি টিম কে পূর্ণাঙ্গ কমিটির খসড়া তৈরির জন্য দায়িত্ব অর্পণ করা হয়।
উক্ত সাধারণ সভায় সৈয়দপুরের ২২ টি উর্দূভাষী (বিহারী) আটকেপড়া পাকিস্তানি ক্যাম্পের সভাপতি-সাধারণ সম্পাদকসহ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি