1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

সৈয়দপুরে চুরি হওয়া ২টি মোটর সাইকেল উদ্ধার, ২ চোর গ্রেফতার

শাহজাহান আলী মনন
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৮৯ বার দেখা হয়েছে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে চুরি হওয়া একটি মোটর সাইকেলসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার (১১ জুন) রাতে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার হাতিবান্ধা ফিলিং স্টেশন এলাকা থেকে মোটর সাইকেলসহ তাদের গ্রেফতার করে।

জানা যায়, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার ফয়সাল টিপুর ব্যবহৃত হোন্ডা ১৬০সিসি’র লাল রঙের একটি মোটর সাইকেল তাঁর বাসা থেকে গত ১৩ মে চুরি হয়। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে গত ১৫ মে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করলে তদন্ত শুরু করেন থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদুর রহমান।

তদন্তের এক পর্যায়ে এসআই সাইদুর ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্যের মোবাইল নম্বর চিহ্নিত করেন। পরে গত ৩ জুন নীলফামারী জেলা সদরের নতুন বাবুপাড়া থেকে একটি চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারসহ চারজনকে গ্রেফতার করা হয়।

এদের মধ্যে দুইজন চাঁদপুর জেলার কচুয়া উপজেলার লক্ষীপুর গ্রামের হারুন-অর রশিদ ওরফে আব্দুল মান্নানের ছেলে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল (২৮) এবং লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম ফকিরপাড়ার আবুল হোসেনের ছেলে আক্তার হোসেন ওরফে আক্তার (৩৫)।

পরবর্তীতে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়। এরপর মোটরসাইকেল চোর সিন্ডিকেটের বিষয়ে তাদের গত ১০ ও ১১ জুন দুই দিনের রিমান্ডে আনা হয়। রিমান্ডে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার ফয়সাল টিপুর বাসা থেকে তাঁর ব্যবহৃত মোটর সাইকেলটি চুরির কথা স্বীকার করে।

পরে তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে ওইদিন এসআই সাহিদুর রহমান ও এএসআই নূর-আমিনের নেতুত্বে পুলিশের একটি দল লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার উল্লেখিত এলাকা থেকে ফয়সাল টিপুর চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোর সিন্ডকেটের সদস্য।শুভ ওরফে বকুলের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ইতোপূর্বে সে অনেকবার গ্রেফতার হলেও জামিনে বেরিয়ে এসে আবারও চুরির সাথে সম্পৃক্ত হয়। এ ঘটনায় শুভ ও আকতারের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে। (ছবি আছে)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি