1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
১৫ আগস্ট শুধু শোক দিবস নয়, শক্তি সঞ্চয়েরও দিন : সেতুমন্ত্রী আন্তঃব্যাংক চেক নিষ্পত্তির নতুন সূচি ঘোষিত মুদ্রানীতি গতানুগতিক : ডিসিসিআই ছুটির দিনে বের হয়ে রাজধানীতে গ্রেফতার ৩৮১ আবারও প্রতিপক্ষ হয়ে লড়াইয়ে শাহরুখ-সালমান সাংবাদিকের ফোনে পেগাসাসের আড়িপাতার বিষয়টি নিশ্চিত করল ফ্রান্স লকডাউন কার্যকর করতে সিডনিতে সেনা মোতায়েন টিকা নিলে ১০০ ডলার করে দেয়ার প্রস্তাব বাইডেনের ঈদের পর ৭৮১ কোটি টাকা হারালেন বিনিয়োগকারীরা করোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওন অলিম্পিক থেকে জোকোভিচের বিদায় ১ আগস্ট থেকে খুলবে গার্মেন্টসসহ সব শিল্প-কারখানা এক দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে এই সপ্তাহেই আসছে অক্সফোর্ডের আরও ১৩ লাখ টিকা ভারত থেকে আরও দুইশ মেট্রিক টন তরল অক্সিজেন এলো দেশে

সোনাইমুড়ীতে ছেলের হত্যার বিচার চেয়ে মায়ের সংবাদ সম্মেলন

মাহবুবুল হাসান
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩৮৯ বার দেখা হয়েছে

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র শাহাদাত হোসেন (১৭) এর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন তার মা রোকসানা আক্তার। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে নোয়াখালী বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে পৌরসভার কাঠালী গ্রামের মীর হোসেনের স্ত্রী ও নিহতের মা রোকসানা আক্তার তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৫ নভেম্বর ২০২০ইং তারিখ সকাল ৯টার দিকে প্রতিবেশী জামাল হোসেনের ছেলে মামলার এজাহারভ‚ক্ত আসামী মোঃ সুমন (৩০) শাহাদাত হোসেনকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে শাহাদাত আর ঘরে ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন বৃহ¯পতিবার বিকেলে শাহাদাতের ছোট বোন তাদের পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন থানায় খবর দেয়। এ ঘটনায় আমি বাদী হয়ে সোনাইমুড়ী থানায় (মামলা নং- ২২/২০, জিআর নং- ২৪৮৯/২০২০) মোঃ সুমন (৩০), রিয়াদ উদ্দিন (২৪), ইয়াছিন (২৮), মোঃ পারভেজ (২১), ইব্রাহিম (২৬), ইকবাল হোসেন প্রকাশ যুবরাজ (২৬)সহ অজ্ঞাতনামা আরও ৩/৪জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করি। দীর্ঘ ৪ মাস ফেরিয়ে গেলেও আমার সন্তানের হত্যাকারীরা এখনো গ্রেপ্তার হয়নি। তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নিতে অব্যাহত হুমকি ধমকিসহ রাতের বেলা আমার বাড়ীর টিনের চালে ঢিল, কখনো সজোরে আঘাত দেওয়ার মত ঘটনা ঘটাচ্ছে। কান্নাজড়িত কন্ঠে রোকসানা আক্তার বলেন, এ ঘটনায় স্থানীয় নাওতোলা গ্রামের শীর্ষ সন্ত্রাসী আবদুল মালেকের ছেলে তানভির হোসেনসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন জড়িত থাকলেও পুলিশ আসামীদের আটক করছেনা। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃংখলা বাহিনীর কাছে আসামীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। বর্তমানে আমি আমার পরিবার নিয়ে চরম নিরাপত্বাহীনতায় রয়েছি।
এ বিষয়ে কথা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন বলেন, এ মামলা স¤পর্কে আমি কিছুই জানিনা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি