1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
মুফতি ইব্রাহীম আটক বিশ্বে করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়েছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা দেশে পৌঁছেছে করোনা টিকার বুস্টার ডোজ নিলেন বাইডেন দ্বিতীয় ডোজ টিকার আওতায় ১ কোটি ৬৫ লাখ মানুষ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা কার্যক্রম শুরু শেখ হাসিনা তাঁর পিতার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দুই সিটির ১২৯ কেন্দ্রে গণটিকা দেওয়া হবে কাল বাংলাদেশ রেলওয়ের উন্নয়নে অবদান রাখছে ভারত : দোরাইস্বামী স্বাস্থ্য অধিদফতরের পরিচালক পদে রদবদল স্পিকারের সঙ্গে মালদ্বীপের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা : প্রধানমন্ত্রী সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টায় বিএনপি: তাজুল ইসলাম প্রধানমন্ত্রীর জন্মদিনে ই-পোস্টার প্রকাশ তিনটি শর্ত না মানায় বাদ দীঘি, বনির নায়িকা শালুক

সোনাইমুড়ীতে বসতঘর ভাংচুর, আহত-২

আমিনুল ইসলাম মানিক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা-জমি বিরোধের জের ধরে বসতবাড়ি ভাংচুর ও গৃহকর্তাসহ ২জনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। বুধবার বিকেল ৫টার দিকে বারাহীনগর ভুঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বজরা ইউপি চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।

স্থানীয় ও ভুক্তভোগী জানায়, উপজেলার বজরা ইউপির বারাহীনগর ভুঁইয়া বাড়ীর মৃত ছাবিদ আলীর পুত্র নূর হোসেন (৬০) এর সাথে মোঃ নুরুল ইসলাম (৫৭) জায়গা-জমি নিয়ে বহুদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে কয়েকদিন আগে নুরুল ইসলাম কে মারধর করায় সে থানায় অভিযোগ করে। এ নিয়ে নূর হোসেন ও তার ছেলেদের ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিষয়ে বাড়ীতে কথা কাটাকাটির এক পর্যায়ে নূর হোসেন ও তার ছেলে রুবেল, রিয়াদ এবং জামাতা জহির ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে বসতঘর ভাংচুর করে। বাধা দিতে এলে নুরুল ইসলাম ও তার চেলে মারুফ (১৩) গুরুত্বর আহত হয়। এ ঘটনায় নুরুল ইসলাম কন্যা সন্তান নিয়ে আতঙ্কে ও ভয়ে দিনাতিপাত করছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি