1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

সোনাইমুড়ীতে ৩ সাংবাদিককে ফেইজবুকে কু-রুচিপূর্ণ মন্তব্য করায় এক ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ

মাহবুবুল হাসান
  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৩ বার দেখা হয়েছে

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে ৩ সাংবাদিককে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইজবুক) এ কু-রুচিপূর্ণ মন্তব্য করায় জাহাঙ্গীর আলম নামে এক ডাক্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।
মঙ্গলবার দুপুরে লিখিত অভিযোগটি করেন উপজেলার বাট্রা গ্রামের ক্বারী সালা উদ্দিনের পুত্র ও দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মাহবুবুল হাসান।লিখিত অভিযোগে উলে­খ করা হয়েছে, সোনাইমুড়ীর গোবিন্দপুর গ্রামের দুলাল মিয়ার স্ত্রী ফিরোজা আক্তার রুপি (৪০) জরায়ুতে টিউমার দেখা দেয়।

বিগত ২৩ ফেব্রুয়ারী সন্ধ্যায় তাকে সোনাইমুড়ী পৌর এলাকার জাহানারা হসপিটালে ভর্তি করানো হয়। ঐ হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তিথী আজিজ ও পরিচালক ডা. জাহাঙ্গীর আলম অপারেশন রুমে নিয়ে যায়। রোগীর তল পেট কেটে ফেলে ডাক্তার অপারেশন করতে পরে ব্যর্থ হয়। রোগীর কাটা জনিত স্থানে কোন রকম সেলাই করে রাখলে আশঙ্কা জনক অবস্থা দেখা দেয়। মঙ্গলবার সকাল ১০টায় এ খবর পেয়ে স্থানীয় গণমাধ্যম কর্মী এশিয়ান টিভির ইয়াকুব আল মাহমুদ, দৈনিক বিজনেস বাংলাদেশ প্রতিনিধি, মাহবুবুল হাসানসহ ৩ সাংবাদিক জাহানারা হসপিটালে সংবাদ সংগ্রহ করে প্রেসক্লাবে ফিরে আসে। এরপর পরেই ঐ হাসপাতালের পরিচালক ডা. জাহাঙ্গীর আলম ৩ সাংবাদিকের ছবিসহ কু-রুচিপূর্ণ মন্তব্য লিখে তার ফেইজবুকে ছেড়ে দেয়। এ বিষয়ে জাহানারা হাসপাতালের পরিচালক ডাক্তার জাহাঙ্গীর আলমের বক্তব্য নিতে তার মুঠোফোনে কল দিলে তিনি ফেইজবুকে কু-রুচিপূর্ণ মন্তব্য লিখার বিষয়ে এড়িয়ে যান।
সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন এ বিষয়ে ২টি লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি