1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

সোনাগাজীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষনের চেষ্টা; শিক্ষক আটক

সৈয়দ মনির আহমদ
  • আপডেট : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৯৬ বার দেখা হয়েছে
সোনাগাজীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষনের চেষ্টা; শিক্ষক আটক
মাদ্রাসা শিক্ষক জামাল উদ্দিন

ফেনী : ফেনীর সোনাগাজী উপজেলার সুজাপুর রহমানীয়া মাদ্রাসার তৃতীয় শ্রেনীর এক (৯) ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে মাদ্রাসা থেকে শিক্ষক জামাল উদ্দিনকে আটক করেছে সোনাগাজী থানা পুলিশ। সে ভোলা জেলার দৌলতখান উপজেলার বাসিন্দা।

নির্যাতিত ছাত্রীর মা জানায়, শনিবার(২৬জুন) দুপুরে দোতলায় একটি কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায় আরবি শিক্ষক জামাল উদ্দিন। তার শোরচিৎকার শুনে মাদ্রাসা শিক্ষক ইসমাইল তাকে ছুটি দিয়ে বাড়ী পাঠায়। অসুস্থ্য অবস্থায় বাড়ীতে গিয়ে বিষয়টি তাকে জানানোর পর তিনি মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাস্টার নিজাম উদ্দিনকে অবহিত করেন। পরদিন রোববার সালিশী বৈঠকে রফাদফা করতে উভয় পক্ষের কাছ থেকে বিশ টাকা করে মোট চল্লিশ হাজার টাকা চাঁদা নেয় সমাজপতি মিজানুর রহমান ও সাহাব উদ্দিন। পরে তারা বিষয়টি মিমাংসা হয়ে গেছে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

সোনগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানান, ওই ছাত্রীর মা বাদি হয়ে মাদ্রাসা শিক্ষক জামাল উদ্দিনকে আসামী করে সোমবার দুপুরে মামলা করেন । এদিন দুপুরে মাদ্রাসা থেকে জামাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ওসি আরো জানান, রফাদফার নামে যারা টাকা নিয়েছে তাদের বিরুদ্ধে আইনানূগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি