1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

সোনাতলা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬ বার দেখা হয়েছে

বগুড়া : সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটনের নামে অসত্য ও বিভ্রান্তিকর তথ্য সংবলিত পোস্টারিং এর প্রতিবাদে বুধবার সোনাতলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোনাতলা উপজেলা আওয়ামী লীগ, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন পরিষদ এ্যাসোসিয়েশন সোনাতলা উপজেলা শাখার সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু।
তিনি লিখিত বক্তব্যে বলেন, সোনাতলা উপজেলা আওয়ামী পরিবারের অভিভাবক, দুঃসময়ের কান্ডারী, সোনাতলা উপজেলার সর্বকালের সেরা উপজেলা চেয়ারম্যান বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাড. মিনহাদুজ্জামান লীটনের বিশাল ব্যক্তিত্বকে ¤øান করার অপচেষ্টায় সম্প্রতি বগুড়া শহরের বিভিন্ন স্থানে ‘সোনাতলা উপজেলা আওয়ামী লীগের নির্যাতিত নেতৃবৃন্দ’ ব্যানারে পোস্টারিং করা হয়েছে। পোস্টারটিতে অ্যাড. মিনহাদুজ্জামান লীটন সম্বন্ধে যে সব তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, কাল্পনিক, ভুয়া ও বানোয়াট।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহিদুল বারী খান রব্বানী, সহসভাপতি ও তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মন্ডল, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রুম্পা, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, পাকুল্লা ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি