1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
টাকা নয়, কাজ দিয়েই মানুষের হৃদয় ও মন জয় করা যায়: আইজিপি আওয়ামী লীগ সবাই করতে পারবে তবে নেতৃত্বে আসবে ত্যাগীরা : তথ্যমন্ত্রী ২৫ কোটি ডলার ঋণ অনুমোদন এডিবির জাতিসংঘে কাশ্মীর বিরোধের সমাধান চাইলেন ইমরান খান বৈশ্বিক মঙ্গলের জন্য কাজ করবে কোয়াড জোট : মোদি করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ৮১৮ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ২২১ জন হাসপাতালে ভর্তি বিশ্বনেতারা প্রধানমন্ত্রীর কাছে উন্নয়ন ও নেতৃত্বের গল্প শুনতে চান : তথ্যমন্ত্রী দেশের উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার : পরিকল্পনামন্ত্রী বিশ্ব মানবতার কণ্ঠস্বর জননেত্রী শেখ হাসিনা : পলক ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে : টেলিযোগাযোগমন্ত্রী প্রবাসীদের দেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী আগামী জুনের মধ্যে পদ্মা সেতুর উদ্বোধন : ওবায়দুল কাদের রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউর সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় বঙ্গবন্ধুর পরিবারের বিকল্প নেই : এমপি নিক্সন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১ বার দেখা হয়েছে

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে, সেই স্বাধীনতা রক্ষা করতে পারবে বঙ্গবন্ধু পরিবারই। বিগত দিনে বিএনপি জামাত সরকার গঠন করে চিহ্নিত যুদ্ধাপরাধীদের হাতে পতাকা দিয়ে ৩০ লক্ষ শহীদের সাথে উপহাস করেছে। এদেশের জনগন সেই ভুল আর কখনো করবে না, তারা কখনোই আর ওই বিএনপি জামাত শিবিরকে ক্ষমতায় দেখতে চায় না। দেশকে এগিয়ে নিতে হলে, দেশের স্বাধীনতাকে রক্ষা করতে হলে দেশ পরিচালনায় আওয়ামীলীগ তথা শেখ হাসিনার কোন বিকল্প নেই।

এমপি নিক্সন আরো বলেন, বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তার হাত ধরে উন্নত বিশে^র কাতারে পৌছে যাচ্ছে বাংলাদেশ। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার সাথে সাথে দিন রাত পরিশ্রম করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন শেখ হাসিনা। এসময় এমপি নিক্সন চৌধুরী উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনার জন্য দোয়া চান।

এমপি নিক্সন চৌধুরী সোমবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার ধুলদীতে অবস্থিত হল্যান্ড চিলড্রেন হাউস চত্বরে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, পৌর মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শামিম হক, যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ফারুক হোসেন, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন, পৌর আওয়ামীলীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ানসহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের কয়েক’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি