1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ পূর্বাহ্ন

স্বাস্থ্য অধিদফতরের রিপোর্টে করোনায় আক্রান্ত খালেদা জিয়া, কিন্তু জানে না পরিবার ও দল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ রবিবার প্রকাশিত স্বাস্থ্য অধিদফতরের একটি রিপোর্টে এমন তথ্য দাবি করা হয়েছে। খালেদার করোনা টেস্ট রিপোর্টের একটি কপি হাতে এসেছে এই প্রতিবেদকের। রিপোর্টে দেখা গেছে, গতকাল শনিবার খালেদা জিয়ার করোনার নমুনা নেওয়া হয়। আজ রবিবার তার করোনা টেস্টে পজিটিভ আসে।

রিপোর্টে খালেদা জিয়ার বাসার ঠিকানা দেওয়া হয়েছে গুলশান-২। আইসিডিডিআরবির ডায়াগনস্টিক ল্যাবরেটরিতে খালেদার করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে বলে রিপোর্টটিতে উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান বলেছেন, খালেদা জিয়ার করোনা টেস্টে পজিটিভ এসেছে। এ সংক্রান্ত টেস্ট রিপোর্টটি সঠিক।

তবে খালেদা জিয়ার করোনা পরীক্ষায় পজিটিভ আসার বিষয়টি জানে না বলে দাবি করেছে তার পরিবার ও দল। তারা বলছেন, খালেদা জিয়ার নমুনাই নেওয়া হয়নি। পজিটিভ আসবে কীভাবে? যে পরীক্ষা করা হয়েছিল সেটা রুটিন চেকআপ ছিল।

এ বিষয়ে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) বলছে, আমরা কারও ব্যক্তিগত তথ্য দিতে পারবো না। যারা আপনাদের তথ্য দিচ্ছে তাদের কাছে থেকে নিশ্চিত হন। আমরা কোন মন্তব্য করবো না।

এদিকে, বিএনপি পন্থী মেডিকেল টেকনোলজিস্টদের সংগঠন মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের মহাসচিব বিপ্লব জানান, টেকনোলজিস্ট সবুজ করোনার নমুনা সংগ্রহ করেছেন। রিপোর্ট প্রথম দফায় নেগেটিভ আসছে। দ্বিতীয় দফায় পজিটিভ আসতে পারে। তবে তিনি নিশ্চিত নন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি