1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

স্মার্টফোনের শুভেচ্ছাদূত মেহজাবীন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১৬৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কাজ করে যাচ্ছেন তিনি নিয়মিত নাটক-টেলিছবিতে। তার অভিনয় হৃদয় ছুঁয়ে যায় দর্শকের। তাই চাহিদাও তুঙ্গে এই লাক্স সুন্দরী। প্রায়ই দেখা যায় অনেক বিজ্ঞাপনেও তিনি আলো ছড়ান। পণ্যের প্রচারে অনেক প্রতিষ্ঠানই মেহজাবীনের উপর ভরসা করেন তার জনপ্রিয়তাকে মূল্যায়ণ করে।
সেই ধারাবাহিকতায় সম্প্রতি তাকে শুভেচ্ছাদূত হিসেবে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।
টেকনোর অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘ব্র্যান্ড হিসেবে টেকনো মোবাইল বাংলাদেশ নতুন নতুন ইনোভেশন এবং তা ব্যবহারকারীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে বলেই তাদের সঙ্গে পথচলার শুরু করেছি। শিগগিরই বাংলাদেশের বাজারে টেকনো মোবাইল তাদের ব্র্যান্ডের নতুন ক্যামন ১৬ প্রিমিয়ার আনতে চলেছে। তার প্রচারে কাজ করবো আমি। আশা করছি এই যাত্রার অভিজ্ঞতা বেশ আনন্দময় হবে। সেইসঙ্গে স্মার্টফোনটি সবার পছন্দ হবে বলেও প্রত্যাশা করছি।’ মেহজাবীন চৌধুরীকে শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া টেকনো ক্যামন সিরিজের স্মার্টফোনের মার্কেটিং ক্যাম্পেইনে দেখা যাবে। টিভিসিতেও হাজির হবেন এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি