1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

হঠাৎ ভীষণ রেগে গেলেন সালমান খান, ভাইরাল ভিডিও

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ বার দেখা হয়েছে

বিরক্ত হয়ে শেষমেশ রেগেই গেলেন সালমান খান। ‘বিগ বস’র ঘরে যা চলছে, তাতে বিরক্ত অনেকেই। এবার অনুষ্ঠানটির উপস্থাপক নিজেই খেপে গেলেন। তিনি সরাসরি বলে দিয়েছেন, ‘বিগ বস’-এ যা হচ্ছে তা বেশিদিন চলতে দেওয়া হবে না।
ঘরের ভেতরে থেকে একে অপরকে যেভাবে নোংরা ভাষায় আক্রমণ করা হচ্ছে, তার বিরুদ্ধে কার্যত চিৎকার করে উঠেছেন সালমান খান। সেই ভিডিওটি প্রকাশ পাওয়ার পরপরই সামাজিক মাধ্যমে তা ভাইরাল হয়।
ভিডিওতে দেখা যায়, ‘বিগ বস-১৪’ সঞ্চালনা করতে গিয়ে খেপে যান সালমান। বসের ঘরে বসে প্রতিযোগীরা এসব কী করছেন বলে প্রশ্ন তোলেন তিনি। বসের ঘরে যা দেখানো হচ্ছে, তা কোনোটাই পূর্বপরিকল্পিত নয় বলেও স্পষ্ট জানান সালমান।যখন বসের ঘরে চিৎকারজুড়ে দেন সালমান সেই সময় রাহুল বৈদ্য তার পাল্টা জবাব দিতে গেলে, তার ওপরও রেগে যান তিনি।
বিগ বসের ঘরে বর্তমানে অভিনব শুক্ল এবং রুবিনা দিলায়েকের সঙ্গে বিবাদ শুরু হয় রাখি সাওয়ান্তের। যার জেরে অভিনবকে ‘ঠারকি’ বলে আক্রমণ করেন রাখি, যা সহ্য করতে পারেননি অভিনবের স্ত্রী। রাখির ওই মন্তব্যের পরপরই তার ওপর জল ঢেলে দেন রুবিনা।

অন্যদিকে, শোয়ের মাঝে চটে যান দেবলীনা ভট্টাচার্য। ঘরের মধ্যে ক্যামেরার সামনেই ভাঙচুর চালাতে শুরু করেন তিনি। যে ভিডিও দেখে রেগে যান সালমান। রাখি, দেবলীনা, রুবিনাদের পাশাপাশি আলি গনিকেও আক্রমণ করেন অভিনেতা। আলি কেন ক্যামেরার সামনে সবাইকে ‘নাল্লা’ বলে আক্রমণ করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সালমান খান। ভিডিও দেখতে ক্লিক করুন…

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি