1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০২ জুন ২০২৩, ১১:০৬ পূর্বাহ্ন

হঠাৎ রাজধানীতে বৃষ্টি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৩৭২ বার দেখা হয়েছে

সকাল থেকেই কুয়াশাচ্ছন্ন আর মেঘলা ছিল রাজধানীর আকাশ। তবে বৃষ্টি হতে পারে এমনটা বুঝে ওঠার আগেই হঠাৎ দুপুর ১২টার দিকে শুরু হয় ব্যাপক বৃষ্টি। কয়েক মিনিটের এই বৃষ্টিতে স্থবির হয়ে যায় জনজীবন। আচমকা এ বৃষ্টিতে পথচারীরা দৌড়ে আশ্রয় নেন আশেপাশের দোকানে।

এদিকে আগেই ঢাকাসহ ছয় বিভাগে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা জানানো হয়।
এতে বলা হয়েছে, ময়মনসিংহ, সিলেট, ঢাকা, খুলনা, বরিশাল এবং চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে এবং দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং তা কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

বুধবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে টেকনাফে ২৮ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি