1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

হবিগঞ্জে দিনদুপুরে স্কুল ছাত্রীকে হাত পা মুখ বেধে সুটকেসে ভরে রাখে দুবৃত্তরা, সর্বস্ব লুট !

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৭০৯ বার দেখা হয়েছে

হবিগঞ্জ সংবাদদাতাঃ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের বাগনীপাড়া গ্রামে দিনদুপুর স্কুলছাত্রীকে বেধে মারপিট করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে একদল দুবৃত্ত।গুরতর আহত অবস্তায় আয়েশা আক্তার ইতি (১৭) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদিকে দিনদুপুর এমন ঘটনা ঘটায় ওই গ্রাম জুড়ে আতংক বিরাজ করছে।আহত আয়েশা আক্তার ইতি বাগনীপাড়া এলাকার টেনু মিয়ার কন্যা ও শায়েস্তাগঞ্জ গার্লস স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

সূত্র জানায়, ওই গ্রামের টেনু মিয়া পেশায় চা পাতা ব্যবসায়ী। শনিবার সকালে তার স্ত্রী রাবেয়া খাতুনকে নিয়ে অসুস্থ শশুড় কে দেখতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে চলে যান।বাড়িতে একা থাকে স্কুল পড়ুয়া কন্যা আয়েশা আক্তার।দুপুর বেলায় ৩ জন মুখোশধারী যুবক তার ঘরে ডুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়।একপর্যায়ে আয়েশা আক্তার কে হাত পা মুখ বেধে মারপিট করে একটি সুটকেসে ভরে রাখে।পরে ড্রয়ারের চাবি নিয়ে নগদ ৫ লক্ষ ৯২ হাজার টাকা, ৩ ভরি স্বর্নালংকার হাতিয়ে নিয়ে চলে যায়।বিকেলে প্রতিবেশীরা আয়েশাকে দেখতে না পেয়ে ঘরে খুজতে এসে সুটকেসে শব্দ শুনতে পায়।পরে তারা সুটকেস খুলে গুরতর আহত অবস্তায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করায়।

এ ব্যাপারে সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মিন্তি শর্মা জানান, মেয়েটি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে, চিকিৎসা চলছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি