1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

হবিগঞ্জের প্রখ্যাত সাংবাদিক শাহ্ মো: মামুনুর রহমান এর মিথ্যা মামলা প্রত্যাহার জন্য পুলিশ সুপার বরাবর আবেদন

হবিগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেট : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৯৫ বার দেখা হয়েছে

ঢাকা প্রেস ক্লাবের সদস্য, দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি, দূর্নীতি মুক্তকরন বাংলাদেশ ফোরাম হবিগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহ্ মোঃ মামুনুর রহমান কে মিথ্যা মামলায় আসামি করায় সি সি ফুটেজ দেখে সুষ্ট তদন্ত করে মামলা থেকে রেহাই পাওয়ার জন্য স্ত্রী সাজমিন আক্তার মনি পুলিশ সুপার হবিগঞ্জ বরাবরে গত ৬/১০/২০২১ ইং তারিখে একটি আবেদন করেন।

আবেদনে উল্লেখ করা হয় সাংবাদিক শাহ্ মোঃ মামুনুর রহমান কে উদ্দেশ্য করে কুচক্রি মহলের যোগ সাজসে আসামি করেছে মামলার বাদি। এ ঘটনার তারিখ ও সময়ে তিনি বাড়িতে ছিলেন না ঐ দিন সময় ও তারিখে তিনি সাংবাদিকতার কাজ সেরে সন্ধায় হবিগঞ্জ শহর থেকে সদর থানার সম্মুখ হতে সার্কিট হাউজ রোডের সম্মুখে পুলিশ সুপার বাস ভবনের রাস্তার পূর্ব দিক মেইন রোডে পায়ে হেটে বাড়ি য়াচ্ছিলেন। আমার স্বামি এ ঘটনার সাথে জরিত নহে।

এদিকে সাংবাদিক মামুনুর রহমান কে এ মামলায় আসামি করায় ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়। দূর্নীতি মুক্তকরন বাংলাদেশ ফোরাম হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

এ ঘটনাটি একটি নাটকীয় ঘটনা।বিষয়টি স্হানীয় প্রসাশন সুষ্ট তদন্ত করে নির্দুষ ব্যক্তিদের কে পুলিশি হয়রানী থেকে বিরত থাকুন। এদিকে নিহত সনজব আলীর মা খুদেজা খাতুন এক ভিডিও বার্তা সোসাল মিডিয়ায় জানায় তার ছেলেকে কেউ মারেনি কোন দূর্ঘটনায়ও মরেনি, সে অসুস্হ হার্টের রোগি ছিল,শ্বাস কষ্ট ছিল,লাঞ্চে ধরা ছিল, সে রোগে মৃত্যু বরন করেছে।

এই মিথ্যা মামলায় সাংবাদিক শাহ্ মোঃ মামুনুর রহমান কে আসামি করায় দৈনিক জাতীয় অর্থ নীতি পত্রিকা পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ও মামলা প্রত্যাহারের দাবী জানাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি