1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

হাঁটুর হাড়ে ক্ষত: আরও অপেক্ষায় থাকতে হবে মেসিকে

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে

পিএসজিতে এসে একের পর এক বিপদেই পড়ছেন লিওনেল মেসি। তিনটি ম্যাচ খেলার পরও গোলের দেখা পাননি। বরং, চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে ক্লাব ব্রুগের বিপক্ষে জিততে না পারার কারণেও সমালোচনায় বিদ্ধ হতে হয়েছে মেসিকেই বেশি।

আবার ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে অলিম্পিক লিওঁর বিপক্ষে ম্যাচে ৭৫ মিনিটের সময় মেসিকে তুলে নেয়া নিয়ে কম বিতর্ক হয়নি। মেসি নিজেও অসন্তোষ প্রকাশ করেছেন।

কিন্তু শেষ পর্যন্ত দেখা গেলো, কোচ মাওরিসিও পোচেত্তিনোর ধারণাই সঠিক। ইনজুরিতে পড়েছেন মেসি। বাম পায়ের হাঁটুতে ইনজুরি। যে কারণে মেটজের বিপক্ষে খেলতে পারেননি তিনি।

এবার জানা গেলো, মেসিকে মাঠে নামতে আরও অপেক্ষায় থাকতে হবে। কারণ বাম পায়ের হাঁটুর হাড়ে যে ক্ষত তৈরি হয়েছে সেটা এখনও সারেনি। যার ফলে শনিবার মন্তেপিয়ের সঙ্গে ম্যাচেই দলে থাকতে পারবেন না আর্জেন্টাইন এই তারকা।

পিএসজি আজ (শুক্রবার) জানিয়েছে, তারা আগামী রোববার আবারও মেসির হাঁড়ের ক্ষত পরীক্ষা করে দেখবে। ম্যানসিটির বিপক্ষে এ সপ্তাহেই চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামতে হবে পিএসজিকে। তার আগে মেসি সুস্থ হতে পারবেন কি না, তা নিয়ে তুমুল সংশয় তৈরি হয়েছে। কারণ, মঙ্গলবারই অনুষ্ঠিত হবে সেই ম্যাচটি।

তবে পিএসজি এটাও জানিয়েছে, মেসি এরই মধ্যে কিছুটা অনুশীলন শুরু করেছে। দৌড়াচ্ছেন এবং হালকা ব্যায়াম করছেন। শুধু মেসিই নয়, মন্তেপিয়ের বিপক্ষে ম্যাচে মার্কো ভেরাত্তি এবং সার্জিও রামোসকেও পাচ্ছে না প্যারিসের ক্লাবটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি