1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে ঢাকা মহানগর স্বেচ্ছাসেবকলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ২৪২ বার দেখা হয়েছে
সুনামগঞ্জ জেলা শাল্লা উপজেলা নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের মানুষের বাড়িঘর, মন্দির, ভাংচুর ও লুটপাটে জড়িত উগ্র সাম্প্রদায়িক সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ১৯ মার্চ ২০২১ইং তারিখ বিকাল ৩টায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেট হয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে এসে শেষ হয়।
প্রতিবাদ সমাবেশে সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালে উগ্র সাম্প্রদায়িক অপশক্তি সুনামগঞ্জ জেলা শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের মানুষের বাড়িতে ভাংচুর, লুটপাট ও নির্যাতন করে যে ধৃষ্টতা দেখিয়েছে তার দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে বাংলাদেশে কোন সাম্প্রাদায়িক অপশক্তির অপতৎপরতা সহ্য করা হবে না। সারা বাংলাদেশে স্বেচ্ছাসেবক লীগের সকল জেলা মহানগরের নেতৃবৃন্দকে প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচী গ্রহণের নির্দেশ প্রদান করেন।
সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের জন্য মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ সৃষ্টি করেছেন। কোন ভাবেই এই বাংলাদেশে সাম্প্রদায়িক অপশক্তির বিষবাষ্প ছড়াতে দেওয়া হবে না। যে কোন মূল্যে বাংলাদেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির শিকড় উপড়ে ফেলা হবে। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলে তাদের প্রতিহত করার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি