1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

হিরো আলমের সিনেমায় গাইবেন রানু মণ্ডল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে

একের পর এক চমক দিয়ে যাচ্ছেন হিরো আলম। তবে তার যেমন ভক্ত রয়েছে, তেমনি সমালোচকের সংখ্যাও কম নয়। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন তিনি। খুব শিগগিরই নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন হিরো আলম। তার নতুন দুই সিনেমায় দুটি গানে কণ্ঠ দেবেন রানাঘাটের স্টেশন থেকে বলিউডে পৌঁছে যাওয়া রানু মণ্ডল। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

তিনি বলেন, ‘রানু মণ্ডলের সঙ্গে আমার আজকেই কথা হয়েছে। তিনি আমার ছবিতে গান গাইতে সম্মতি দিয়েছেন। আশা করি তার গানগুলো দর্শকরা গ্রহণ করবে।’হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দুটি পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। আগামী ২০ নভেম্বর থেকে সিনেমার শুটিং শুরু হবে।

অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করে ধামাকা দেখিয়েছেন হিরো আলম। কয়েক দিন পর পরই বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও আরবি ভাষায় নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেন; যা কিনা ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

প্রসঙ্গত, হিরো আলম ও রানু মণ্ডল দুজনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটাগরিকদের নজরে এসেছেন। হিরো আলম তার নিজ গতিতে কাজ করে গেলেও রানু মণ্ডল ছিটকে পড়েছেন। বলিউডে সুযোগ পেলেও ভাগ্যের নির্মম পরিহাসে আবারও সেই স্টেশনেই ফিরতে হয়েছে তাকে। কাটাচ্ছেন মানবেতর জীবন। সম্প্রতি দুজনই ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে আলোচনায় এসেছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি