1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮ আবারও বিচারকাজ ভার্চুয়ালি হবে : প্রধান বিচারপতি একদিনে আরও পাঁচ হাজার মৃত্যু, শনাক্ত পৌনে ২০ লাখ আবারও ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা শুটিং নয় বাস্তবে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ! নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শ্রীলঙ্কার কিংবদন্তি অফ স্পিনার মুরালিধরন

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি অফ স্পিনার মুত্তিয়া মুরালিধরন।

চিকিৎসকরা জানিয়েছেন শঙ্কামুক্ত আছেন তিনি। আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের মেন্টর মুরালিধরন। দলের সঙ্গে চেন্নাইয়ে ছিলেন তিনি। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়।

আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের মেন্টর মুরালিধরন। দলের সঙ্গে চেন্নাইয়ে ছিলেন তিনি। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা মুরালিধরনের এনজিওপ্লাস্টি করেছেন। আপাাতত বিপদমুক্ত টেস্টে রেকর্ড ৮০০ উইকেট শিকারি এই স্পিনার।

গেল শনিবার (১৭ এপ্রিল) ছিল তার জন্মদিন। এদিন মুম্বাই ইন্ডিন্সের বিপক্ষে ম্যাচে ডাগআউটে ছিলেন তিনি। হায়দ্রাবাদের প্রধান নির্বাহী শানমুগানাথান গণমাধ্যমে জানিয়েছেন, আইপিএলে আসার আগেই হৃদযন্ত্রে একটি ব্লকেজ থাকায় শ্রীলঙ্কায় চিকিৎসকদের কাছে গিয়েছিলেন ৪৯ বছর বয়সী মুরালি।

তখন চিকিৎসকরা তাকে আশ্বস্ত করে বলেছিলেন, আপাাতত স্টেন্ট বসানোর প্রয়োজন নেই। কিন্তু চেন্নাইয়ে চিকিৎসকরা তার অবস্থার অবনতি হলে এনজিওপ্লাস্টি করেন। আপাাত ভাল আছেন। খবু শিগগিরই বাড়ি ফিরতে পারবেন বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি