1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

১২ দিন পর কবরের লাশ নির্মাণাধীন বিল্ডিংয়ে,হাজারো জনতার ভীড়

সাদুল্লাপুর প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৬ বার দেখা হয়েছে

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট পালান পাড়া গ্রামে নির্মাণাধীন বিল্ডিং বাড়িতে ১২ দিন পর পাওয়া গেল কবরে বৃদ্ধ মহিলার লাশ।
১৭ ফেব্রুয়ারী সকালে নির্মাণাধীন বাড়ির নিকট দুর্গন্ধ বুঝতে পেয়ে ভিতরে গিয়ে মিলে এই লাশ। পরে রাস্তায় চুল পড়ে থাকতে দেখে উক্ত বাড়ি থেকে প্রায় দুইশত গজ দুরে বাঁশ ঝাড়ে কবর, মহিলার লাশ কে বা কাহারা কবর থেকে তুলে নিয়ে রেখে দিয়েছে ঐ বাড়িতে।
পালানপাড়া সংলগ্ন হাসান পাড়া গ্রামের গত ৫ ফেব্রুয়ারী) মৃত তছির উদ্দিনের স্ত্রী তছুমাই বেওয়া( ৯৫) মারা যায়। সেদিন তাকে কবর দেয়া হয়। তার কবর দেয়ার ১২ দিন পরে কবর থেকে লাশ তুলে কে বা কাহারা কোন উদ্দেশ্যে নির্মাণাধীন বাড়ীতে রেখেছে।
ঘটনাটা জানাজানি হলে ভীড় জমে উৎসুক জনতার।
বিষয়টি সম্পর্কে সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক রজব আলী লাশের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষনিক লাশ উত্তোলনের কারণ না জানা গেলেও কারণ অনুসন্ধান চলছে। কোন অভিযোগ না থাকায় কবর থেকে তোলা লাশ আবারও কবরস্থ করা হয়েছে।
এলাকায় উৎসুক জনতার মুখে নানান কথা শোনা যাচ্ছে নির্মাণাধীন বিল্ডিং বাড়ীওয়ালা হেলাল মিয়া টাঙ্গাইল জেলার শফিপুরের বাসিন্দা । সে প্রায়ই বিদেশে থাকে। ৫নং ফরিদপুর ইউনিয়নে মোলংবাজার গ্রামে সে দ্বিতীয় বিবাহ করলে এই বিল্ডিংবাড়িত নির্মাণ করছে।
বৃদ্ধ মহিলার লাশের সংগে কে এমন হলো এ নিয়ে এলাকায় নানান কথা শুরু হয়েছ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি