1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
বিভাগীয় রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক প্রতিনিধি সদস্য পদে মনোয়নে অনিয়ম দূর্নীতি ।। দাবানলে পুড়ছে গ্রিস ভারতীয় পেসে ১৮৩ রানেই গুটিয়ে গেল ইংল্যান্ড আজ ব্যাংক খোলা, লেনদেন আড়াইটা পর্যন্ত গণটিকা সফল করতে নেতাকর্মীদের ক্যাম্পেইনের নির্দেশ প্রধানমন্ত্রীর ৭ দিনে ১ কোটি টিকা দেওয়ার সক্ষমতা আছে: স্বাস্থ্য অধিদফতর সীমিত পরিসরে ভারতে ফ্লাইট চালুর সিদ্ধান্ত বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক পরীমনি রেমিটেন্স পাঠানোর ক্ষেত্রে প্রণোদনা অব্যাহত থাকবে: অর্থমন্ত্রী অজিদের গুঁড়িয়ে দিয়ে দাপুটে জয় টাইগারদের বঙ্গবন্ধু হত্যায় জিয়ার জড়িত থাকা স্পষ্ট: তথ্যমন্ত্রী পরিচালক নজরুল ইসলাম রাজকেও আটক করেছে র‌্যাব বঙ্গবন্ধুকে হত্যার সাথে জড়িতরা এখনো সক্রিয় : প্রাণিসম্পদমন্ত্রী অবৈধ কার্যকলাপ ঢাকতে নাম সর্বস্বদের  ভূয়া টিভি চ্যানেল বানিজ্য  আজ আবারও অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

১৬ বছর পর ধর্ষণ মামলার রায়ে একজনের যাবজ্জীবন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৯৬ বার দেখা হয়েছে

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর হাতিয়া উপজেলার শূন্যচর বেড়িবাঁধের ওপরে গৃহবধূ ধর্ষণ মামলার আসামি ইব্রাহিমকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত।

বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মোহাম্মদ সামস্উদ্দীন খালেদ এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী চট্টগ্রামে কাজ করার সুবাদে ২১মাস বয়সী মেয়েকে নিয়ে বেড়িবাঁধের ওপর তার ঘরে একা থাকতেন। তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকা শূন্যচরের আব্দুল হাইয়ের ছেলে ইব্রাহিম। ২০০৪ সালের ১১এপ্রিল রাত ১২টার দিকে গৃহবধূর ঘরে ঢোকে ইব্রাহিম ও তার বন্ধু আব্দুল হাসিম। ঘরে ডুকে প্রথমে ইব্রাহিম জোরপূর্বক হাসিমের সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ করেন। এরপর হাসিমও তাকে ধর্ষণ করার চেষ্টা করলে গৃহবধূর সঙ্গে তাদের ধস্তাধস্তি শুরু হয় এবং গৃহবধূ চিৎকার করতে থাকে। এরএকপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। কিন্তু ধস্তাধস্তির সময় ইব্রাহিমের পরনের লুঙ্গি খুলে রয়ে যায়। পরদিন ১২এপ্রিল সকালে স্থানীয়দের সহযোগিতায় গৃহবধূকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওইদিন এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইব্রাহিমকে আসামি করে হাতিয়া থানায় একটি মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও হাতিয়া থানার এসআই পনি ভূষণ মামলাটি তদন্ত শেষে ২০০৪ সালের ২৮ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন।

বুধবার সকালে আসামির উপস্থিতিতে উভয়পক্ষের শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মোহাম্মদ সামস্উদ্দীন খালেদ ধর্ষণ মামলার আসামি ইব্রাহিমের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। রাষ্ট্রপক্ষে পিপি এড. মো মর্তুজা আলী পাটোয়ারী এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এড. আব্দুর রহমান।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি