Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
২টি চ্যানেলে দেখা যাবে বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

২টি চ্যানেলে দেখা যাবে বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৪৭৮ বার দেখা হয়েছে

দীর্ঘ ১০মাস পর ঘরের মাঠে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে দেশে এসেছে ক্যারিবীয় দল। এ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টাইগাররা। এ ‘বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ-২০২১’ সম্প্রচার করবে দেশের দুটি টিভি চ্যানেল। এগুলো হলো টি-স্পোর্টস ও নাগরিক টিভি।
সোমবার রাজধানীর এক হোটেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, কিছু দিন আগে বেনটেক লিমিটেড বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ ও দুই টেস্ট ম্যাচের সম্প্রচার স্বত্ত্ব কিনে নিয়েছে। তারাই এখন দেশের দুটি টিভিকে এই সম্প্রচারের দায়িত্ব দিয়েছেন।

বেনটেকের পরিচালক আমজাদ হোসেন আরজু অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা করেন। সেখানেই তিনি জানান, টি-স্পোর্টস ও নাগরিক টেলিভিশনে খেলা দেখানো হবে।

এ সময় সেখানে টি-স্পোর্টস-এর নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান ও নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক উপস্থিত ছিলেন।

আগামী ২০ জানুয়ারি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। একই ভেন্যুতে ২২ জানুয়ারি হবে দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ম্যাচ মাঠে গড়াবে ২৫ জানুয়ারি, চট্টগ্রামে। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি ৩ ফেব্রুয়ারি ও শেষটি ১১ ফেব্রুয়ারি শুরু হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি