1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
‘ডিসেম্বরের মধ্যেই টীকার লক্ষ্যমাত্রার অন্তত পঞ্চাশ ভাগ পূরণ করা হবে’ ২০২১ সালে সাড়ে ৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন: অর্থমন্ত্রী দেশে ফের করোনা বাড়ছে: স্বাস্থ্য অধিদপ্তর কুমিল্লায় ধর্মীয় অবমাননার জেরে অপ্রীতিকর ঘটনা: পুলিশ দেশের অগ্রযাত্রা ঠেকাতে এত ষড়যন্ত্র : মুক্তিযুদ্ধমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত আরও ১১২ জন হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮ ‘ধর্মকে যারা স্বার্থ হাসিলে ব্যবহার করে, তারাই বিভাজন তৈরি করতে চায়’ সাম্প্রদায়িক অপশক্তিকে সর্বশক্তি দিয়ে রুখে দিতে হবে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ শাহরুখপুত্রের জন্য সালমানের ছবির শুটিং বন্ধ অজয় দেবগনের ছবিতে ‘মানিকে মাগে হিতে’ পীরগঞ্জ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে : স্পিকার যুক্তরাজ্যে করোনার সংক্রমণ ফের বাড়ছে এবার শার্লিন চোপড়ার বিরুদ্ধে রাজ-শিল্পার মামলা

২০ রিয়ালে পাওয়া যাবে বাংলাদেশ-কাতার ম্যাচের টিকিট

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ২৯৭ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : আগামীকাল শুক্রবার দোহার দুহাইল আবদুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মুখোমুখি হচ্ছে স্বাগতিক কাতার ও বাংলাদেশ। ১০ হাজার দর্শক ধারণক্ষম এ স্টেডিয়ামের গ্যালারির বেশিরভাগ আসনই থাকবে শূন্য। কারণ, কাতার স্বাস্থ্য কর্তৃপক্ষ মাত্র ২০ ভাগ টিকিট বিক্রির অনুমতি দিয়েছে কাতার ফুটবল অ্যাসোসিয়েশনকে। সে হিসেবে মাত্র ২ হাজার দর্শকের সৌভাগ্য হবে ম্যাচটি গ্যালারিতে বসে দেখার। এই ২ হাজার টিকিট অনলাইসে বিক্রি করছে আয়োজক ফেডারেশন। প্রতিটি টিকিটের মূল্য ২০ রিয়াল (বা, ৪৬০ টাকা প্রায়)। বিক্রি শুরু হয়েছে বুধবার থেকেই। খেলা শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় (বাংলাদেশ সময় রাত ১০টায়)। করোনাভাইরাসের কারণে, কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করা হচ্ছে ম্যাচটি ঘিরে। টিকিট ক্রয় করা দর্শক ছাড়া স্টেডিয়ামের কাছে কেউ যেতে পারবে না বলে স্থানীয় মিডিয়াগুলো খবর প্রকাশ করেছে।
গালফকাতারের খবর- মোবাইলে করোনা অ্যাপ ‘এহতেরাজ’-এ সবুজ রং না থাকলে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি পাবে না কোনো দর্শক। ‘আলকাস’ নামের কাতারের একটি টিভি চ্যানেল ছাড়া আর কোনো গণমাধ্যমের লোকও স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না।

টিকিটের জন্য এখানে ক্লিক করুন

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি