1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

২ দিনের রিমান্ডে ছাত্র অধিকার পরিষদের সাইফুল-নাজমুল

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৩৮৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে দায়ের করা মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দুই নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দু’দিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া দু’জন হলেন— বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও সংগঠনের ঢাবি শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা।

সোমবার দুপুরে এ দু’জনকে আদালতে হাজির করে কোতয়ালী থানার মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার এজাহারভুক্ত এ দুই আসামিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগ।

রোববার (১১ অক্টোবর) দিনগত রাতে রাজধানীর মগবাজার ও আজিমপুরে অভিযান চালিয়ে এজাহারভুক্ত ওই দুই আসামিকে গ্রেফতার করা হয় বলে জানায় ডিবি।

ধর্ষণের শিকার ভুক্তভোগী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীর করা মামলায় মোট আসামি ছয়জন। ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুরও এ মামলার আসামি। একই আসামিদের বিরুদ্ধে একই ছাত্রীর লালবাগ থানায়ও একটি মামলা রয়েছে। তবে ওই মামলায় তাকে এখনও গ্রেফতার দেখানো হয়নি।

এদের মধ্যে প্রাথমিক সত্যতার ভিত্তিতে দুই আসামিকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানায় ডিবি পুলিশ।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি