1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:০২ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদের অশ্লীল অডিও সরাতে বিটিআরসির চেয়ারম্যানকে নির্দেশ ভিকি-ক্যাটের প্রেমের শুরু কীভাবে? ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা ৩৭ বছর পর ডিসেম্বরে দেশে ঘূর্ণিঝড় বাংলাদেশ-ভারত তেলের পাইপলাইন বসানোর কাজ শেষ হবে জুন নাগাদ বিশ্বে করোনায় আরও ৫ হাজারের বেশি মৃত্যু হর্ষ বর্ধন শ্রিংলা ঢাকায় আসছেন আজ যুক্তরাষ্ট্রকে তোয়াক্কা না করেই ভারতকে এস-৪০০ সরবরাহ করছে রাশিয়া ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিও’র স্বত্ব বিক্রি ভিকি-ক্যাটের! বিশ্ব পরে, নিজ দেশেরই সেরা নন রোনালদো! ঢালিউড ফিল্ম মিউজিক অ্যাওয়ার্ডে সম্মাননা পেলেন সাবিনা ইয়াসমিন ভারতের রাষ্ট্রপতির সফরে সম্পর্কের প্রাধান্যের প্রতিফলন ঘটবে: নয়াদিল্লী মুরাদকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বললেন প্রধানমন্ত্রী বিয়ের জন্য রাজস্থানে ভিকি-ক্যাটরিনা মার্চে মুক্তি পেতে পারে বঙ্গবন্ধুর বায়োপিক: তথ্যমন্ত্রী

৩ ঘণ্টা বন্ধের পর দিনাজপুর থেকে যান চলাচল শুরু

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৮২ বার দেখা হয়েছে

দিনাজপুরে বাসচালককে মারধর করার জেরে শনিবার সকাল সাড়ে ১০টা থেকে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিচারের আশ্বাসের পরিপ্রেক্ষিতে দুপুর দেড়টা থেকে আবারো বাস চলাচল স্বাভাবিক হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি। তিনি জানান, দুপুর দেড়টা পর্যন্ত বাস চলাচল বন্ধ ছিল। আশ্বাসের পরিপ্রেক্ষিতে বর্তমানে বাস চলাচল স্বাভাবিক হয়েছে।
শনিবার সন্ধ্যা ৭টায় স্থানীয় প্রশাসন, পুলিশ বিভাগ ও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ বিষয়টির চূড়ান্ত সমাধানে বৈঠক করবেন বলেও জানান তিনি।
উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার চাম্পাতলী নামক স্থানে একজন বাসচালক মারধরের শিকার হয়। খবরটি পরিবহন শ্রমিকদের মাঝে ছড়িয়ে পড়লে প্রতিবাদ করে এবং শনিবার সকালে বাস টার্মিনাল এলাকায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। একপর্যায়ে তারা জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি