1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ০৯ মে ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

৬০০ মিলিয়ন ডলারেও বিক্রি হচ্ছে না জেমস বন্ড

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২৩২ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক
অবশেষে ২০২১ সালের এপ্রিলে মুক্তি পাচ্ছে বন্ড সিরিজের ক্রেগ অধ্যায়ের শেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। সিনেমাটি অবমুক্ত হওয়ার আগেই শুরু হয়ে গেছে নানা আলোচনা। শনিবার ডেডলাইন তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, অ্যাপল, নেটফ্লিক্স এবং অন্যান্য স্ট্রিমিং অ্যাপগুলো ইতিমধ্যে সিনেমাটির অনলাইন সম্প্রচার সত্তা কিনতে চাইছে।

আর সেজন্য তারা ৬০০ মিলিয়ন ডলার দিতে প্রস্তুত! এই খবর বিশ্ব চলচ্চিত্রে দারুণ হৈচৈ জন্ম দিয়েছে।

এ বিষয়ে কথা বলতে গিয়ে বন্ড সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএম (স্টুডিও) জানায়, ‘আমরা গুজব নিয়ে কোনো মন্তব্য করি না। ছবিটি বিক্রি করার জন্য নয়। চলচ্চিত্রটি সিনেমা হলের মানুষের কথা চিন্তা করে তৈরি করা হয়েছে। আমরা সেটাই করবো। ২০২১ সালের এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে এর মুক্তি। আমাদের বিশ্বাস দর্শক সে পর্যন্তু ধৈর্য ধরে থাকবেন।’

প্রসঙ্গত, ‘নো টাইম টু ডাই’ বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে আগামী বছরের ২ এপ্রিল। এখানে পঞ্চম ও শেষবারের মতো আয়ান ফ্লেমিংয়ের বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড চরিত্রে দেখা দেবেন ড্যানিয়েল ক্রেগ।

গল্পে অপহৃত একজন বিজ্ঞানীকে উদ্ধার করতে গিয়ে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ রহস্যময় ভিলেনের মুখোমুখি হবেন জেমস বন্ড। তার নতুন শত্রু সাফিন চরিত্রে আছেন অস্কারজয়ী রামি মালেক।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি