1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ২৭তম বোর্ড অব ট্রাস্টিজ সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৭৪৮ বার দেখা হয়েছে

আবু তাহের বাপ্পাঃ অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র বোর্ড অব ট্রাস্টিজের ২৭তম সভা ১৩ মে ২০২২, বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব মোঃ লিয়াকত আলী সিকদার। সভায় পূর্বে গৃহিত বিভিন্ন সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা এবং বিশ্ববিদ্যালয়ের তৃতীয় কনভোকেশন আয়োজন সম্পর্কে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য জনাব মোঃ মোবারক হোসেন, প্রফেসর ড. এম শাহীন খান, জনাব ইমতিয়াজ আহম্মেদ (ভার্চুয়ালি), জনাব সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, জনাব গোলাম সারোয়ার কবির (ভার্চুয়ালি), জনাব মোঃ জোনায়েত আহমেদ, জনাব আরীফুল বারী মজুমদার (ভার্চুয়ালি), জনাব মোঃ কামরুজ্জামান, জনাব ফিরোজ মাহমুদ হোসেন, জনাব তানভীর ইসলাম পাটোয়ারী, জনাব সুলতানা পারভীন, জনাব সেলিনা বেগম এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। ৩য় কনভোকেশন আয়োজন উপলক্ষ্যে বিশেষ আমন্ত্রণে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, সকল বিভাগের এডভাইজর, চেয়ারম্যান ও কো-অর্ডিনেটরবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতি বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয়ের সকল ক্ষেত্রে সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আন্তরিক ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি