Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
অনেকে পিতৃ পরিচয়ে ক্ষমতা দেখায়: হানিফ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

অনেকে পিতৃ পরিচয়ে ক্ষমতা দেখায়: হানিফ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে

ঐক্যবদ্ধ সুশৃঙ্খল আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কারো নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার পথে আমরা এগিয়ে যাচ্ছি। এ চলার পথে দলকে আরও সুসংগঠিত করে আগামী দিনের সব নির্বাচনে দলের বিজয় ছিনিয়ে আনতে হবে।

সোমবার (৫ জুন) সন্ধ্যায় বঙ্গবন্ধুর জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, যারা দলের মধ্যে বিভাজন সৃষ্টি করতে চান, তাদের চিহ্নিত করতে হবে। নির্বাচন এলে ষড়যন্ত্র শুরু হয়। অনেকে পিতৃ পরিচয়ে ক্ষমতা দেখায়। আবার পিতা আওয়ামী লীগ করলেও অনেক সন্তান সেই আদর্শ লালন করে না। তার প্রকৃত উদাহরণ ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। তার বাবা এখনো আওয়ামী লীগের সভাপতি এবং দল মনোনীত উপজেলা চেয়ারম্যান হয়েছেন। কিন্তু ছেলে তার আদর্শ ধারণ করতে পারেনি।

যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে তিনি বলেন, বাংলাদেশের বন্ধু রাষ্ট্রগুলো চাইছে সুষ্ঠু নির্বাচন। সে নির্বাচনে যারা বাধা দেবে তাদের ভিসা বন্ধ রাখবে বলে বন্ধু রাষ্ট্রগুলো ঘোষণা দিয়েছে। শেখ হাসিনাও ঘোষণা দিয়েছেন সুষ্ঠু নির্বাচনের। সবাই নির্বাচনে আসুক। কিন্তু বিএনপি এটা নিয়ে মিথ্যাচার করে- দেশের মানুষকে বোকা বানতে প্রচেষ্টা চালাচ্ছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি