Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
অবশেষে ঢাকায় ওটিস গিবসন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

অবশেষে ঢাকায় ওটিস গিবসন

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৭২৫ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক : ধীরে ধীরে বাংলাদেশ ক্রিকেট দলের ভিনদেশি কোচিং স্টাফ বহরের একাংশ এখন রাজধানীতে। দুই প্রোটিয়া রাসেল ডোমিঙ্গো আর রায়ান কুকের পর অনেক ঝক্কি পোহানোর পর অবশেষে ঢাকায় পা রাখলেন টাইগারদের ক্যারিবীয় পেস বোলিং কোচ ওটিস গিবসন।
প্রথমে ফ্লাইট বাতিল। যে কারণে রোববারের বদলে সোমবার যুক্তরাজ্য থেকে দুবাইয়ের পথে যাত্রা। পরে শেষমুহূর্তে দুবাই থেকে ঢাকার ফ্লাইট সোয়া ঘন্টা দেরিতে ছাড়া- সব মিলে নির্ধারিত সময়ের প্রায় ২৬ ঘন্টা পর রাজধানীতে পা রাখলেন টাইগারদের পেস বোলিং কোচ।
আজ (মঙ্গলবার) সকাল ৮টা ৪০ মিনিটের বদলে বেলা ৯টা ৫০’র কয়েক মিনিট পর অ্যামিরেটসের দুবাই-ঢাকা ফ্লাইট গিবসনকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করেছে।
বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে ১০টার কিছু পরে বিসিবির গাড়িতে চেপে সরাসরি প্যান প্যাসিফিক হোটেলের পথে এ ক্যারিবীয়ান কোচ। সেখানে আগে থেকে অবস্থান করছেন জাতীয় দলের দুই দক্ষিন আফ্রিকান কোচ রাসেল ডোমিঙ্গো আর রায়ান কুক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি