Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
অভিযোগ নিষ্পত্তি হলে ই-ক্যাবের সদস্যপদ ফিরে পাবে ইভ্যালি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

অভিযোগ নিষ্পত্তি হলে ই-ক্যাবের সদস্যপদ ফিরে পাবে ইভ্যালি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ বার দেখা হয়েছে

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সদস্যপদ পুনর্বহালের দাবিতে ই-ক্যাবের সঙ্গে বৈঠক করেছেন প্রতিষ্ঠানটির কয়েকজন গ্রাহক ও মার্চেন্ট।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টার পরে ই-ক্যাবের অফিসে যান ইভ্যালির পাঁচ গ্রাহক ও মার্চেন্ট। আলোচনা শেষে সন্ধ্যা ৭টার দিকে তারা বের হন।

আলোচনায় ই-ক্যাবের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল এবং জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন উপস্থিত ছিলেন।

গত বুধবার গ্রাহকের অভিযোগের বিষয়ে সন্তোষজনক জবাব না দেওয়ায় ইভ্যালি, ধামাকা শপিং, সিরাজগঞ্জ শপ ও গ্লিটার্সআরএসটি ওয়ার্ল্ডের সদস্যপদ স্থগিত করে ই-ক্যাব।

ই-ক্যাব জানায়, গত ১৮ জুলাই ভোক্তা ও বিক্রেতাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ১৬টি প্রতিষ্ঠানকে ভিন্ন ভিন্ন অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিল ই-ক্যাব। সেই নোটিশের পর অভিযোগের বিষয়ে সন্তোষজনক জবাব না দেওয়ায় প্রতিষ্ঠান চারটির সদস্যপদ স্থগিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার এ সিদ্ধান্তের প্রতিবাদে ধানমন্ডিতে ই-ক্যাব অফিসের সামনে বিক্ষোভ করতে আসেন ইভ্যালির গ্রাহক-মার্চেন্টরা।

বৈঠক শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম শোভন জাগো নিউজকে বলেন, ইভ্যালির সদস্যপদ স্থগিত করার কারণে উনারা প্রতিবাদ জানাতে এসেছিলেন। ইভ্যালির ব্যবসা চালু রাখা ও গ্রাহকদের সব রকম সহযোগিতা করতে তারা ই-ক্যাবকে আহ্বান জানান।

তিনি বলেন, ‘ইভ্যালি যদি তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সমাধান করে সঠিক নিয়মে ব্যবসা করে তাহলে সদস্যপদ ফিরিয়ে দেওয়ার ব্যাপারে ভেবে দেখা হবে। এ কথা আমরা তাদের বলেছি।’

বৈঠকে উপস্থিত মোহাম্মদ নাসির উদ্দিন নামের এক ব্যবসায়ী জাগো নিউজকে বলেন, ‘ই-ক্যাবের নেতাকর্মীরা আমাদের সব কথা শুনেছেন। ই-ক্যাব থেকে জানানো হয়েছে ইভ্যালির সিইও রাসেল যদি কোনো প্রোপার বিজনেস মডেল দেখাতে পারেন ও তার বিরুদ্ধে যে অভিযোগ আছে সেগুলোর সমাধান হয় তাহলে সদস্যপদ ফিরিয়ে দেওয়া হবে।

তিনি আরও বলেন, ই-ক্যাব গ্রাহক-মার্চেন্ট সবাই আলোচনা করে ই-কমার্স ইন্ডাস্ট্রির জন্য যেটা ভালো হয় সেভাবেই কাজ করবে বলে সিদ্ধান্ত হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি