Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষার আড্ডা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষার আড্ডা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৮২ বার দেখা হয়েছে

দুটি চলচ্চিত্র নিয়ে কান চলচ্চিত্র উৎসবে গেছেন দেশের জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। অনেক উৎসাহী তাদের সঙ্গে সেলফিও তুলেন।

অনন্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করে তা জানালেন। এবার তাকে দেখা গেল বলিউডের জনপ্রিয় দম্পতি জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে সময় কাটাতে। কানের উৎসবে এক হয়েছেন দুই দেশের দুই জুটি। তারা মেতেছিলেন আড্ডায়।

চিত্রনায়ক অনন্তের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আজ বুধবার (১৮ মে) কয়েকটি ছবি পোস্ট করা হয়। তাতেই কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন ও শুভেচ্ছা দিচ্ছেন।

সেখানে তিনি লেখেন, ‘অভিষেক ও ঐশ্বরিয়ার সঙ্গে সময় কাটালাম আমরা।’

এদিকে সোমবার (১৬ মে) কানের উদ্দেশে ঢাকা ছাড়েন অনন্ত-বর্ষা। মূলত সেখানে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখানো হবে। ট্রেলার দেখে আগ্রহী সিনেমা ব্যবসায়ীরা তাদের দুটি সিনেমা কিনে নেবেন। আশা করা হচ্ছে হলিউডের আদলে নির্মিত ছবি দুটি মন কাড়বে বিভিন্ন দেশের সিনেমার
প্রযোজক ও পরিবেশকদের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি