1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

অ্যাড. আবদুল মতিন খসরু এমপি ’র মৃত্যুতে জাতীয় শ্রমিক লীগের শোক ও শ্রদ্ধাঞ্জলি অর্পন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে

সাবেক আইনমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতিমণ্ডলীর সদস্য এবং সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি এর মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)  জাতীয় শ্রমিক লীগ এর পক্ষ থেকে ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব নূর কুতুব আলম মান্নান এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য জনাব আবদুল মতিন খসরু ১৪ এপ্রিল ২০২১ইং তারিখ বিকেল পাঁচটায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

১৫ এপ্রিল ২০২১ইং সকাল ১০.০০ টায় সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন ভবনের সামনে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি এর নামাজে জানাজা ও গার্ড অব অনার শেষে মরহুমের কফিনে জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

জানাজা ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ আমজাদ আলী খান, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম সফিউল আলম বুলু, সাংগঠনিক সম্পাদক এম এ করিম খান সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি