Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আইপিএলের ফাঁকা গ্যালারিতেও দর্শকদের উল্লাসধ্বনি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

আইপিএলের ফাঁকা গ্যালারিতেও দর্শকদের উল্লাসধ্বনি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৯১ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : শনিবার শুরু হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসর। গত আসরের দুই ফাইনালিস্ট মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠেছে এবারের আসরের। করোনাভাইরাসের কারণে পুরোপুরি ফাঁকা গ্যালারি, এমনকি নেই সংবাদমাধ্যমের প্রবেশাধিকারও।
শুধু দর্শক নয়, গ্ল্যামারে ভরপুর আইপিএলের অন্যতম আকর্ষণ যে চিয়ারলিডার; তারাও নেই এবারের আইপিএলে। তাই বলে যে বিনোদনের ঘাটতি রাখবেন আয়োজকরা, এমনটা ভাবার কারণ নেই। রাখেননিও তারা। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই কৃত্রিম শব্দের মাধ্যমে খেলোয়াড় ও টিভির দর্শকদের মাতিয়ে রাখার চেষ্টা করেছে আয়োজকরা।
যার ফলে গ্যালারি ফাঁকা থাকলেও, ম্যাচের মাঝে প্রায়ই শোনা গেছে ‘চেন্নাই, চেন্নাই’; ‘মুম্বাই, মুম্বাই’ কিংবা ‘ধোনি, ধোনি’ চিৎকার। আর প্রতিটি ভালো ডেলিভারি কিংবা চার-ছয়ের পর দর্শকদের উল্লাসধ্বনি তো ছিলোই। এছাড়াও বাউন্ডারি সীমানার পাশে বিজ্ঞাপনী বোর্ডগুলোতে চালানো হয়েছে চিয়ারলিডারদের নাচের ভিডিও।
আগেই জানানো হয়েছিল, দর্শকশূন্য গ্যালারিতে খেলা হলেও, কৃত্রিম দর্শকের ব্যবস্থা করা হবে। যেনো খেলোয়াড়রা দীর্ঘদিনের যে অভ্যাস তা মেনেই খেলতে পারেন। এছাড়া নীরব মাঠে আইপিএল খেলা হলে, তা ঠিক আইপিএলের মতো হবে না- এমনটাই ছিল আয়োজকদের ভাষ্য।
তাই যেই কথা সেই কাজ। প্রথম ম্যাচ থেকেই ভার্চুয়াল দর্শক এবং চিয়ারলিডারের ব্যবস্থা। এছাড়া অনলাইন দর্শকেরও ব্যবস্থা ছিল মুম্বাই-চেন্নাই ম্যাচটিতে। অর্থাৎ ঘরে বসে টিভিতে ম্যাচ দেখতে থাকা দর্শকদের নানান প্রতিক্রিয়া দেখানো হয়েছে মাঠের জায়ান্ট স্ক্রিনে। পুরো আসরজুড়েই এমনটা করা হবে বলে জানা গিয়েছে।
উত্তেজনাপূর্ণ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসকে ৫ উইকেটে হারিয়ে উড়ন্ত সূচনা করেছে চেন্নাই সুপার কিংস। আগে ব্যাট করে মুম্বাই করেছিল ১৬২ রান। জবাবে ৪ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে গেছে চেন্নাই। আম্বাতি রাইডু জিতেছেন ম্যাচসেরার পুরস্কার, খেলেছেন ৪৮ বলে ৭১ রানের ম্যাচজয়ী ইনিংস।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি