Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আওয়ামী লীগ জনগণের ভোটের স্বাধীনতায় বিশ্বাসী: শেখ হাসিনা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

আওয়ামী লীগ জনগণের ভোটের স্বাধীনতায় বিশ্বাসী: শেখ হাসিনা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৭৪ বার দেখা হয়েছে

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোটের স্বাধীনতায় বিশ্বাস করে। তারা কারো ভোট কেড়ে নেয় না।

আজ বুধবার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ত্রাণ বিতরণ অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি একথা বলেন। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠান হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারি করোনাভাইরাসের কারণে দুই বছর বাইরের কর্মসূচিতে অংশ নিতে না পারায় আক্ষেপ প্রকাশ করে বলেন, ‘আমি নিজের হাতে নিজে বন্দি।’

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দীর্ঘ বক্তব্য দেন। এ সময় প্রধানমন্ত্রী তার বক্তব্যে আবেগি কন্ঠে ১৯৮১ সালের ১৭ মে দেশে ফেরার প্রেক্ষাপট এবং ’৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতাসহ নিহত পরিবারের সদস্যদের কথা স্মরণ করেন।

’৭৫ পরবর্তী সরকারগুলোর সমালোচনা করে শেখ হাসিনা বলেন, বারবার ষড়যন্ত্রের পরও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনে আওয়ামী লীগ। অবৈধভাবে ক্ষমতা দখলের মধ্য দিয়ে জিয়াউর রহমান নির্বাচন ব্যবস্থাকে কলুষিত করেছিলেন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ যখন উন্নয়নমুখী, তখন সরকার উৎখাতের নামে নানা অপতৎপরতা চালিয়েছে বিএনপি। দলটিকে নির্বাচনের মাঠে নামারও আহ্বান জানান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, বিশ্বে বাংলাদেশের মর্যাদাকে অক্ষুন্ন রেখে দেশের মানুষের উন্নয়নে কাজ করছে সরকার। আওয়ামী লীগের নীতি-আদর্শ মেনে কাজ করার পাশাপাশি দুর্নীতিবাজ, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি।

পদ্মা সেতুসহ সরকারের মেগা প্রকল্প নিয়ে সমালোচকদের বক্তব্যের জবাবও দেন প্রধানমন্ত্রী। এক ঘণ্টাব্যাপী দেওয়া বক্তব্যের শেষ পর্যায়ে তিনি বলেন, ‘অনেক দিন পর মন খুলে কথা বললাম’।

দলের সভাপতির বক্তব্যের পর গরিব, দুস্থ ও অসহায়দের মধ্যে সেলাই মেশিনসহ ত্রাণ সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি