Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আগামী নির্বাচন সরকারের অধীনে, বিএনপিও অংশ নেবে: হানিফ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

আগামী নির্বাচন সরকারের অধীনে, বিএনপিও অংশ নেবে: হানিফ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৮২ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এ দেশে আওয়ামী লীগই একমাত্র দল যারা গণতন্ত্রে বিশ্বাস করে। এ পর্যন্ত আওয়ামী লীগই নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগ নির্বাচন নিয়ে কোনো ফন্দিফিকির করে না। এ অভ্যাস বিএনপির আছে।

সোমবার (৯ মে) দুপুর ১২টায় কুষ্টিয়ার সাদ্দাম বাজার এলাকায় নবনির্মিত জেলা বীজ প্রত্যয়ন এজেন্সি অফিস ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে নতুন ভবনের উদ্বোধন করেন মাহবুব-উল আলম হানিফ। পরে আলোচনায় অংশ নেন তিনি।

হানিফ আরও বলেন, আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সব দলের অংশগ্রহণমূলক করার জন্য যা যা করার সরকার সব করবে। ২০১৮ সালেও বিএনপি অংশ নিয়েছে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচনও এই সরকারের অধীনেই হবে। সেই নির্বাচনে বিএনপিও অংশ নেবে।

এ সময় কুমারখালী-খোকসা আসনের এমপি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, জেলা বীজ প্রত্যয়ন অফিসার রঞ্জন কুমার প্রামাণিক প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি