1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

আমেরিকায় থালা-বাটির ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা!

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৩৯ বার দেখা হয়েছে

বলিউডে অভিনয়ের পাশাপাশি অনেক আগে থেকেই হলিউডে কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে কাজ করলেও এর ফাঁকেই সেখানে ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন তিনি। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে ভারতীয় একটি রেস্তোরাঁও রয়েছে নায়িকার।

সম্প্রতি নতুন খবর হচ্ছে, এই বলি তারকা এবার ‘সোনা হোম’ নামে নতুন একটি হোমওয়্যার লাইন চালু করেছেন। বুধবার (২২ জুন) এই হোমওয়্যার ব্যবসায়ী প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

সাবেক এই বিশ্ব সুন্দরীর নতুন ব্যবসায়ী প্রতিষ্ঠানটিতে থালা-বাটি থেকে শুরু করে ঘরের প্রয়োজনীয় নানা আসবাবপত্র পাওয়া যাচ্ছে। এই ব্যবসার মাধ্যমে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া মার্কিনিদের কাছে পৌঁছে দিতে চান নায়িকা।

প্রিয়াঙ্কা এই বিষয়ে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে জানিয়েছেন, লঞ্চ ডে এসে গেছে। আপনাদের সবাইকে ‘সোনা হোম’-এর সঙ্গে পরিচয় করাতে পারার জন্য গর্বিত আমি।

‘কৃষ’ সিনেমার এই অভিনেত্রী আমেরিকায় বসবাসের অভিজ্ঞতা সম্পর্কেও জানিয়েছেন। একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ভারত থেকে আমেরিকায় এসে নিজের দ্বিতীয় বাড়ি তৈরি করেছি আমি। যাত্রাপথে আরও একটি পরিবার হয়েছে। অনেক বন্ধু-বান্ধব হয়েছে। কিন্তু আমি সব সময় নিজের মধ্যে ভারতবর্ষকে ধরে রেখেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি