Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আসছে টেলিসিনেমা ‘প্রেগন্যান্ট’ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

আসছে টেলিসিনেমা ‘প্রেগন্যান্ট’

বিনোদন ডেস্ক
  • আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৭৪৮ বার দেখা হয়েছে
সমাজের অবিবাহিত মেয়েদের সন্তান নষ্ট করা একটা নিত্যনৈমত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। অবিবাহিত মেয়েদের সন্তান হত্যা করা একটা ফ্যাশনে পরিণত হয়েছে। এই সন্তানকে নষ্ট কেন করা হচ্ছে? কিসের জন্য করা হচ্ছে? কাদের জন্য নিষ্পাপ সন্তানকে হত্যা করা হচ্ছে পৃথিবীতে আসার আগেই? চমৎকার মৌলিক একটি গল্প নিয়ে আসছেন তরুণ নির্মাতা রানা বর্তমান।  সম্প্রতি এ নির্মাতা চ্যানেল আই-এ প্রচারিত টেলিফিল্ম ‘প্রবাসীর রাঙাবৌ’ দর্শক ও মিডিয়া বোদ্ধাদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।
খুব শীঘ্রই আসছে এনফ্লিক্স’র ব্যানারে নাসির কাশেম প্রযোজিত ও তরুণ নির্মাতা রানা বর্তমান পরিচালিত টেলিছবি ‘প্রেগনেন্ট’। সম্প্রতি শেষে হয়েছে এটির প্রথম ও দ্বিতীয় লটের কাজ। নির্মাতা জানালেন টেলিছবিটি এখন সম্পাদনার টেবিলে।
রানা বর্তমান বলেন, ‘‘প্রবাসী রাঙ্গা বৌ’ যেমন দর্শকদের কাঁদিয়েছে ঠিক তেমনি ‘প্রেগন্যান্ট’ টেলিফিল্মটি দর্শকের হৃদয় স্পর্শ করবে বলে আশা করি। যদিও করোনার মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজটি সম্পন্ন করেছি। শুটিংয়ের সময় অনেক সমস্যার সম্মুখীন হয়েছি। বাজেট ছাড়াও অনেক টাকার ক্ষতি হয়েছে। যা এই প্রযুক্তির ক্ষেত্রে সত্যি অকল্পনীয়। তারপরও সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে দর্শক মহলে সুন্দর একটি মৌলিক গল্প উপস্থাপন করতে পারবো। আমার বিশ্বাস দর্শক খুব ভালোভাবে, সুস্থ মস্তিষ্কে আমাদের কাজটি গ্রহণ করবে।
এ টেলিছবিটিতে অভিনয় করেছেন, সুষমা সরকার, আমান রেজা, আবু হুরায়রা তানভীর, মৌমিতা মৌ, মুকুল জামিল, সুমাইয়া, সাগর রেইন, অনিকেত বিপুল, আব্দুর রহমান, সোহাগ সালমান, আমির, মিঠু, টিপু তালুকদার, পিকে হাসান, মিজানুর রহমান নিক্তি, শখসহ অনেকেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি