Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আড়াই মিনিটেই নেট দুনিয়ায় ঝড়! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

আড়াই মিনিটেই নেট দুনিয়ায় ঝড়!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৫ বার দেখা হয়েছে

‘মানাগারাম’, ‘কাইথি’ থেকে ‘মাস্টার’—তিন সিনেমা দিয়ে আগেই এ সময়ের অন্যতম সেরা তামিল পরিচালকের তকমা জুটেছে। তবে গত বছর ‘বিক্রম’ মুক্তির পর ভারতজুড়েই পরিচিত হয়ে ওঠেন লোকেশ কঙ্গরাজ। পুরোদস্তুর বাণিজ্যিক সিনেমাও শৈল্পিকভাবে নির্মাণের জন্য খ্যাত ৩৬ বছর বয়সী এই দক্ষিণি নির্মাতা। তাঁর ‘বিক্রম’ মুক্তির পরের সিনেমা নিয়ে ব্যাপক আগ্রহ ছিল ভক্তদের।
আগেই জানা গিয়েছিলে, এরপরের ছবি লোকেশ করছেন তাঁর প্রিয় পাত্র বিজয়কে নিয়ে। তবে ছবির নাম ঠিক ছিল না। অবশেষে গতকাল ২ মিনিট ৪৯ সেকেন্ডের টিজার দিয়ে ছবির নাম ঘোষণা করা হয়েছে। মাত্র আড়াই মিনিটের টিজারই ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ছবির নাম ‘লিও’।
২০১৯ সালে ‘কাইথি’ দিয়ে ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’ শুরু হয়। এই ইউনিভার্সের পরের ছবি ‘বিক্রম’। আনুষ্ঠানিকভাবে ঘোষণা না দিলেও টিজার দেখে বোঝাই যাচ্ছে, এটিও তাঁর ইউনিভার্সের অংশ। যেহেতু একই ইউনিভার্স, নিশ্চিতভাবে আগের দুই সিনেমার কোনো না কোনো চরিত্র থাকবে।
আগের ‘বিক্রম’-এর নাম ঘোষণার যে টিজার মুক্তি পেয়েছিল, সেটা মূল ছবিতে ছিল না, নিশ্চিতভাবে ‘লিও’র ক্ষেত্রেও সেটা হবে। কিন্তু আড়াই মিনিটের যে টিজার, সেটা পুরোপুরি অর্থহীন নয়। এটি দিয়ে মোটাদাগে সিনেমার দর্শন তুলে ধরেন পরিচালক।
টিজারে দেখা যায়, বিজয় চকলেট কারখানায় কাজ করে। জঙ্গলের মধ্যে নির্জন এক বাড়িতে চকলেট বানাচ্ছে বিজয়। অন্যদিকে দেখা যায়, দীর্ঘ এক গাড়ির সারি রওনা হয়েছে। গাড়িতে থাকা লোকগুলো কি বিজয়কে ধরতেই আসছে?
টিজারে দেখা যায়, সোনালি রঙের চকলেটের মোড়ক, কিন্তু ভেতরে চকলেটের রং খয়েরি। অনেকে মনে করছেন, এটি দিয়ে পরিচালক বোঝাতে চেয়েছেন, বাইরে থেকে যা দেখা যায়, সব সময় ভেতরে সেটা থাকে না। এর অর্থ বিজয়কে চকলেট কারখানায় কাজ করা সাধারণ মানুষ মনে হলেও তাঁর অতীত সম্ভবত ততটা ‘সাধারণ’ নয়।
লোকেশ কঙ্গরাজের সিনেমা মানেই অনিরুদ্ধের দুর্দান্ত আবহসংগীত, ‘লিও’র টিজারও তার ব্যতিক্রম নয়। আড়াই মিনিটের টিজার নিয়ে যতটা প্রশংসা হচ্ছে, ততটাই হচ্ছে অনিরুদ্ধের আবহসংগীত নিয়ে।
গত মাস থেকেই শুরু হয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমাটির শুটিং। তারকাবহুল ছবিটিতে বিজয় ছাড়াও আছেন তৃষা কৃষ্ণান, সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ প্রমুখ। চলতি বছর ১৭ অক্টোবর ভারতজুড়ে মুক্তি পাবে ‘লিও’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি