1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

ইউটিউব চ্যানেল খুললেন জয়া

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৪১ বার দেখা হয়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় জয়া আহসান। এবার আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে তিনি অফিসিয়াল ইউটিউব চ্যানেলও খুলেছেন।

ফেসবুকে ইউটিউবের লিঙ্ক শেয়ার করে তিনি লিখেছেন, ১০০০ সাবস্ক্রাইবার হলেই প্রথম ভিডিও পোস্ট করবেন। কোনো ভিডিও পোস্ট না করলেও নিজের চ্যানেলে এরই মধ্যে ১৭০০ সাবস্ক্রাইবার পেয়ে গেছেন তিনি। চ্যানেলটি খোলা হয়েছে ১৬ অক্টোবর।

ইউটিউবে আসার বিষয়ে গণমাধ্যমকে জয়া জানিয়েছেন, ‘আমি যেহেতু কিছু ইস্যু নিয়ে কাজ করি, সেই ইস্যুগুলো আরও কিছু মানুষের কাছে পৌঁছানোর দরকার মনে হয়েছে। ইউটিউবে সেটাই করব, যেটা একটু উৎসাহব্যঞ্জক।’

সম্প্রতি স্পেনের মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে বিদেশি ভাষার চলচ্চিত্র ক্যাটাগরিতে সেরা নারী অভিনয়শিল্পীর পুরস্কার হাতে পেয়েছেন জয়া আহসান। টলিউড নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’-এ অভিনয়ের জন্য তিনি এ সম্মাননা পান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি