Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ইরফানের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা ডিবিতে হস্তান্তর – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

ইরফানের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা ডিবিতে হস্তান্তর

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৭৫৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় দায়ের করা মামলার তদন্তভার মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার মামলাটি হস্তান্তরের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) মো. আশফাক রাজীব হাসান।

তিনি জানান, মামলাটির তদন্তভার ইতোমধ্যে ডিবিতে হস্তান্তর করা হয়েছে। মামলার নথি-পত্র সংশ্লিষ্ট কর্মকর্তার কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) এ বিষয়ে আদালতের অনুমতি চাওয়া হবে। আদালতের নির্দেশক্রমে ধানমন্ডি থানা হেফাজতে থাকা দুই আসামিকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

বুধবার দুপুরে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদকে তিনদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ধানমন্ডি থানা হেফাজতে নেওয়া হয়।

গত রোববার (২৫ অক্টোবর) রাতে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহম্মেদ খান। সংসদ সদস্যের স্টিকারযুক্ত একটি গাড়ি তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। ওই গাড়িতে ছিলেন হাজী সেলিমের ছেলে ইরফান এবং তার দেহরক্ষীসহ কয়েকজন।

লেফটেন্যান্ট ওয়াসিফ নিজের পরিচয় দিয়ে গাড়িটিকে থামতে ইশারা করেন ও কথা বলতে চান। তখন তাকে মারধর করে রক্তাক্ত করেন ইরফান ও তার লোকজন। পরে সোমবার (২৬ অক্টোবর) সকালে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে ধানমন্ডি থানায় মামলা করেন লেফটেন্যান্ট ওয়াসিফ।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি