Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এইচএসসি পরীক্ষা আয়োজনে নতুন ভ্যারিয়েন্ট নিয়ে শঙ্কা দীপুর মনির – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

এইচএসসি পরীক্ষা আয়োজনে নতুন ভ্যারিয়েন্ট নিয়ে শঙ্কা দীপুর মনির

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৬৯ বার দেখা হয়েছে

এইচএসসি পরীক্ষার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, এখন পর্যন্ত সব ভালো অবস্থায় রয়েছে। একইসঙ্গে করোনার নতুন ভ্যারিয়েন্ট (ধরন) নিয়ে আশঙ্কার কথাও জানিয়েছেন মন্ত্রী।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল, হাইমচর ও গাজীপুর ইউনিয়নের অফ-গ্রিড (চর) প্রত্যন্ত এলাকায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুতায়নের উদ্বোধনকালে সাংবাদিকদের একথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, ‘যদিও আমাদের এখানে করোনার নতুন ভ্যারিয়েন্ট (ওমিক্রন) সেভাবে পাইনি, তবে আমাদের দেশীয় যারা সাউথ আফ্রিকা থেকে আসছেন তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাই এখন আমাদের খুব সচেতন হওয়া দরকার। আবারও খুবই গুরুত্ব দিয়ে যথাযথভাবে আমরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলি। আমরা সবাই চাই আমাদের সন্তানরা তাদের জীবনের এই বড় পরীক্ষাটি যাতে ভালোভাবে এবং সুস্থভাবে দিতে পারে। কাজেই আমি সবাইকে অনুরোধ জানাচ্ছি শুধু পরীক্ষা নয়, আমাদের দেশটাকে সুস্থ রাখার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার।’

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. জুলফিকার রহমান ও নির্বাহী প্রকৌশলী সুনীল কুমার ঘোষ, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, নৌপুলিশের এসপি মোহাম্মদ কামরুজ্জামান, নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন সরদার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি