Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এই সপ্তাহেই আসছে অক্সফোর্ডের আরও ১৩ লাখ টিকা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
২০৩২ সাল পর্যন্ত জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চান প্রধানমন্ত্রী নিত্যপণ্যের দাম যৌক্তিক পর্যায়ে চলে আসবে : বাণিজ্য প্রতিমন্ত্রী জন্মদিনে জাতির পিতার প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ রোববার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী সরকারকে বাধাগ্রস্ত করতে বিএনপি সব চেষ্টা চালিয়ে যাচ্ছে : কাদের পাট খাতে অবদান রাখায় পুরস্কার পেলেন ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর রংপুরে নিত্যপণ্যের বাজার অস্থির, বিপাকে ক্রেতারা ‘মুক্তিপণ না পেলে আমাদের সবাইকে মেরে ফেলবে জলদস্যুরা’

এই সপ্তাহেই আসছে অক্সফোর্ডের আরও ১৩ লাখ টিকা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১২৬ বার দেখা হয়েছে

আগামী শনিবার (৩১ জুলাই) ও বুধবার (৪ আগস্ট) দেশে অক্সফোর্ডের আরও ১৩ লাখ ডোজ করোনা টিকা আসছে। শুক্রবার (৩০ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের সূত্রে এই তথ্য জানা যায়।

স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা যায়, কোভ্যাক্স কর্মসূচির আওতায় জাপান থেকে অক্সফোর্ডের ১৩ লাখ ডোজ কোভিশিল্ড টিকা বাংলাদেশে আসবে।

স্বাস্থ্য অধিদফতরের টিকা ডেপ্লয়মেন্ট কমিটির সদস্য সচিব ডা. শামসুল হক এ বিষয়ে বলেন, জাপান থেকে কোভ্যাক্সের কর্মসূচির আওতায় এ ১৩ লাখ টিকা দেশে আসবে দু’টি চালানে। প্রথম চালান শনিবার ও দ্বিতীয় চালান বুধবার দেশে পৌঁছাবে।

উল্লেখ্য, অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড টিকার প্রথম ডোজ নিয়ে দ্বিতীয় ডোজের অপেক্ষায় রয়েছেন প্রায় ১৪ লাখেরও বেশি মানুষ। নতুন এ ১৩ লাখ টিকা পেলে প্রথম ডোজ নেওয়া ব্যক্তিদের অপেক্ষা দ্রুতই শেষ হবে বলে আশা করছে স্বাস্থ্য অধিদফতর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি