Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
একসময় বিনা পারিশ্রমিকে কাজ করতেন প্রিয়াঙ্কা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

একসময় বিনা পারিশ্রমিকে কাজ করতেন প্রিয়াঙ্কা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭১ বার দেখা হয়েছে

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ছাপিয়ে নিজ যোগ্যতায় জায়গা করে নিয়েছেন হলিউডে। তবুও বলিউড নিয়ে কিছুদিন পরপর বিস্ফোরক মন্তব্য করেই চলেছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার অভিনেত্রী জানালেন একটি সিনেমায় কাজ করতে তাকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে, তা-ও আবার বিনা পারিশ্রমিকে।
হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি এমন কোনো কাজ করেছেন যা আদতে তার পছন্দ ছিল না? জবাবে আভিনেত্রী বলেন, ‘আমি আপনাকে সিনেমার নাম বলব না। শুধু বলতে পারি খুব খারাপ একটা অভিজ্ঞতা ছিল সেটা। আমি ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতাম। অথচ আমাকে দেওয়া লাইনেরও কোনো অর্থ ছিল না। লক্ষ্মীমন্ত মেয়ে হিসেবে দেখানো হচ্ছিল আমাকে। আমি তেমনটা মোটেও না। তাই কাজ করা খুব কঠিন হয়েছিল।’
সিটাডেল ছবিতে তার অভিনয়ও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। বলিউডের ‘নোংরা রাজনীতি’ প্রসঙ্গে সাম্প্রতিক সময়ে একাধিক মন্তব্য করেন তিনি। মাসখানেক আগে তার বলা, ‘সে সময় আমাকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ছবিতে কাস্ট করা বন্ধ করা হয়েছিল। আমি ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়ি। আর পেরে উঠছিলাম না। মনে হল একটা বিরতি দরকার।’ তারপরই নাকি হলিউড যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অভিনেত্রীর বলা সেসব কথা নিয়ে কম জলঘোলা হয়নি তখন, ফের একবার বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য এলো তার থেকে।
জানা যায়, ইলিয়া নাইশুলার এর পরিচালনায় ‘হেডস অফ স্টেট’ সিনেমায় প্রিয়াঙ্কাকে খুব শিগগির দেখা যাবে। সিনেমাটি প্রযোজনা করেছে অ্যামাজন স্টুডিও। এ ছাড়া তার সঙ্গে সিনেমায় রয়েছেন জন সিনা এবং প্রধান চরিত্রে ইদ্রিস এলবা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি