Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এক অদ্ভূদ পরিস্থিতি মোকাবেলায় বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

এক অদ্ভূদ পরিস্থিতি মোকাবেলায় বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা

কিবরিয়া চৌধুরী
  • আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৬৩০ বার দেখা হয়েছে

এক অদ্ভূদ পরিস্থিতিতে দেশ। সংকট, অনিশ্চয়তা আশংকা। এসব মিলে আগামীকাল সকাল রচিত হবে ইতিহাসের ভিন্নতর পেক্ষাপট।

পবিত্র মাহে রমজানের প্রথম প্রহর। বাঙ্গালি সংস্কৃতির প্রধানতম ঐতিহ্য বাংলা নবর্বষ, কোভিড-১৯ এর সংকট কালের দ্বিতীয় পর্যায়ের লকডাউন এর প্রথম দিন। তিনটি দিবসের একটি দিন। লকডাউন পহেলা বৈশাখ প্রথম রমজান। কোনটাই আর স্বাভাবিক থাকছে না। প্রাকৃতিক দূর্যোগ মহামারির করোনায় গোটা দেশকে অচল করে দিয়েছে। জীবন জীবিকার সংকট পড়েছে মানুষ। জনগন সঙ্কিত ও আতঙ্কিত। এই পরিস্তিতি মোকাবেলা করে সময়ের অপেক্ষায় জাতিকে টিকে থাকতে হবে।

জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে মানবিক রাষ্ট্রগড়ার যে দ্বিপ্ত শপথ নিয়ে সকল বৈরিতা মোকবেলা করে এগিয়ে যাচ্ছেন। এই পথ যতই কঠিন হোক মহান আল্লাহ রাব্বুল আলামিন নিশ্চই এই জাতিকে কঠিন সংকট থেকে শেখ হাসিনার প্রতি রহমত নাজিল করে দূর্যোগ এর প্রশমন ঘটাবে। জনগন সে আশায় বুকবেধে অপেক্ষ করছে মানুষ ধৈর্য্য ধারন করে এই কঠিন অবস্থা থেকে উত্তরনের চেষ্টা করছে। সরকারে মানবিক ও আর্থিক সামাজিক পদক্ষেপে অনেকেই বিপদের সময়ও হতাশ হচ্ছে না। মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়তই জাতিকে সাহস জোগাচ্ছেন। এইখানেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মানবিক বৈশিষ্ঠ্য। সরকারি-বেসরকারি আইন শৃঙ্খলা বাহিনী সামরিক বেসামরিক পর্যায়ে এক যুগে কাজ করছে। সংকট মোকাবেলায় গোটা জাতি ঐক্যবদ্ধ।

(সম্পাদক ও লেখক)
এম.জি. কিবরিয়া চৌধুরী
দৈনিক জাতীয় অর্থনীতি
চেয়ারম্যান জেএটিভি
সাধারন সম্পাদক
বাংলাদেশ সংবাদ পরিষদ (বিএসপি)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি