Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এক বেলা নয়, সারাদিন রিক্সা চালানোর দাবিতে বিক্ষোভের কারণে সড়ক বন্ধ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

এক বেলা নয়, সারাদিন রিক্সা চালানোর দাবিতে বিক্ষোভের কারণে সড়ক বন্ধ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: এক বেলা নয়, দুই বেলায় রিকশা চালানোর দাবিতে বিক্ষোভ করছে রিক্সা চালক মালিকরা। বিক্ষোভের কারণে সড়ক বন্ধ হওয়ায় বেড়েছে ভোগান্তি। সোমবার বেলা ১১টা থেকে রাজশাহী সিটি করপোরেশনের নগর ভবনের সামনে রিকশা চালক ও মালিকরা এই কর্মসূচি পালন করছে।রিকশা চালকদের বিক্ষোভে সড়কে যান চলাচল সীমিত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রিকশা চালকদের মধ্যে রাস্তার পাশের ব্যবসায়ীদের উত্তেজনা ছড়িয়ে পরে। তবে প্রাথমিক অবস্থায় তার কারণ জানা যায়নি। অন্যদিকে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পুরো পরিস্থিত শান্ত করার চেষ্টা করছেন।
রিকশা চালকদের দাবি, তারা এক বেলা নয়, দুই বেলা রিকশা চালাবেন। তা না হলে জমার ও নিজের খরচ উঠাতে পারছেন না তারা। এতে করে জীবন জীবিকা নিয়ে অনেকটাই সমস্যায় পড়তে হতে পারে এমন শঙ্কায় তারা এই কর্মসূচি পালন করছেন। তাদের দাবি মানা না হলে তারাও অটোরিকশা বন্ধ করে দেবেন এমন হুমকিও দিচ্ছেন।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। এছাড়া যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি